মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিংয়ে যোগ দিয়ে কাঁদলেন শিল্পা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৩:৫৪ পিএম

প্রায় এক মাস পর কাজে যোগ দিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। সুপার ডান্সার ৪ এর বিচারকের আসনে ছিলেন শিল্পা। কিন্তু রাজ গ্রেফতার হওয়ার পর থেকেই আর শুটিংয়ে দেখা যায়নি তাকে। শোনা গিয়েছিল শিল্পার জায়গায় অন্য কাউকে বিচারক হিসেবে আনার পরিকল্পনাও করছিলেন শো-এর নির্মাতারা। কিন্তু বেশ কিছুদিনের বিরতির পর শিল্পা নিজেই ফের শুটিংয়ে যোগ দিলেন। ১৮ অগাস্ট শুটিংয়ে ফিরেছেন তিনি।

শো তে ফিরতেই সমস্ত প্রতিযোগী এবং অপর দুই বিচারক অনুরাগ বাসু ও কোরিওগ্রাফার গীতা কাপুর স্বাগত জানান শিল্পাকে। এমন আন্তরিকতায় চোখে পানি এসে যায় অভিনেত্রীর। এই এপিসোডের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক প্রতিযোগীর ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ এর উপর করা নাচের পারফরম‍্যান্স দেখে আপ্লুত শিল্পা। সহ বিচারক অনুরাগ বসু এবং গীতা কাপুরের সঙ্গে এক আসনে বসে নাকি কেঁদেও ফেলেন তিনি।

নাচের শেষে শিল্পা বলেন, “রানি লক্ষ্মীবাঈয়ের গল্প যখনি শুনি সমাজের চেহারাটা যেন আমার চোখের সামনে ভেসে ওঠে। কারণ আজকের দিনেও স্বামী চলে যাওয়ার পর মহিলাদের নিজেদের অধিকারের জন্য, নিজেদের অস্তিত্বের জন্য, সন্তানের জন্য লড়াই করতে হয়। এটা এমন এক কাহিনী যা মহিলাদের লড়াই করার শক্তি যোগায়।”

শিল্পা আরো বলেন, “ঝাঁসির রানির কথা শুনলে গর্বে তার বুক ফুলে ওঠে। নিজের দেশের প্রতি গর্ববোধ হয় তার। যে মহিলারা নিজেদের আত্ম পরিচয়, অধিকারের জন্য লড়াই করেন তাদের সকলের উদ্দেশে এদিন প্রণাম জানান শিল্পা।”

উল্লেখ্য, স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই এক রকম সকলের চোখের আড়ালে চলে গিয়েছিলেন শিল্পা শেট্টি। পর্ন ভিডিও তৈরি ও মোবাইল অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন রাজ। দীর্ঘদিন জেলে কাটানোর পর ১৮ আগষ্ট অন্তর্বর্তী জামিন পেয়েছেন তিনি। যদিও অন্য একটি পর্ন মামলার জন্য এখনো জেলেই থাকতে হবে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন