মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

শেখ জামালকে রুখে দিল ব্রাদার্স

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৭:৪৯ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে ইতোমধ্যে অবনমনে গেলেও নিজেদের ২২তম ম্যাচে শক্তিশালী শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে রুখে দিল ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। শনিবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জামাল-ব্রাদার্স ম্যাচটি গোলশূন্য অমিমাংসিতভাবে শেষ হয়। টানা দুই জয়ের পর পয়েন্ট খোয়াল শেখ জামাল। ব্রাদার্সের সঙ্গে ড্র করে তারা হাতছাড়া করলো রানার্সআপ হওয়ার লড়াইয়ে থাকা ঢাকা আবাহনীর সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে নেয়ার সুযোগ।
শনিবার ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় শেখ জামাল। একের পর এক সুযোগ তৈরি করেও শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি তারা। ম্যাচের ৪ মিনিটে গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবের বাঁ পায়ের কোনাকুণি শট ঝাঁপিয়ে পড়ে ফেরান ব্রাদার্স গোলরক্ষক। ১১ মিনিটে ওমর জোবের হেড বাইরের চলে গেলে গোলের দ্বিতীয় নষ্ট করে অভিজাত পাড়ার দলটি। গোলশূন্য অবস্থায় বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধে গোল পেতে আপ্রাণ চেষ্টা করে শেখ জামাল। কিন্তু শেষ পর্যন্ত মেলেনি সাফল্য। ফলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের। লিগে টানা চার হারের পর ফের পয়েন্ট পেল গোপীবাগের ব্রাদার্স ইউনিয়ন।
এই ড্র’তে ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট পেয়ে তালিকায় দ্বিতীয়স্থান ধরে রাখলো শেখ জামাল। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লিগের রানার্সআপ হওয়ার দৌড়ে আছে ঢাকা আবাহনী লিমিটেড। দুই দলের দু’টি করে ম্যাচ বাকি আছে। অন্যদিকে ২২ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে দ্বাদশ স্থানে আছে ব্রাদার্স।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন