বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আমি তো পাগল হয়ে যাব : ক্ষুব্ধ পরীমণি

রিমান্ড শেষে কাশিমপুর কারাগারে প্রেরণ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

জামিন হয়নি পরীমণির। আপাতত কাশিমপুর কারাগারই ঠিকানা মাদক মামলায় গ্রেফতার আলোচিত নায়িকা পরীমণির। গতকাল শনিবার তাকে আদালতে তোলা হলে শুনানি শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম। গতকাল সকাল ১১টা ৫০ মিনিটে পরীমণিকে কারাগার থেকে নিয়ে এসে আদালতের হাজতখানায় রাখা হয়। পরে বিকাল পৌনে ৩টায় তাকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের এজলাসে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা তাকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে নায়িককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা কারাগারে আটক রাখার আবেদনে বলেন, আসামি পরীমণি মামলার বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছেন। তার দেয়া তথ্য-উপাত্ত তদন্তের স্বার্থে যাচাই-বাছাই করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলার ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। মামলার তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখা একান্ত প্রয়োজন বলে মনে করছি। তাকে জামিন দিলে মুক্তি পেলে তিনি বিঘœ সৃষ্টি করতে পারেন ও পালাতে পারেন। অন্যদিকে অ্যাডভোকেট মুজিবুর রহমান ও নীলাঞ্জনা রিফাত সুরভীসহ আসামিপক্ষের অন্য আইনজীবীরা আদালতে পরীমণির সঙ্গে কথা বলার জন্য আবেদন করেন। আদালত সেই আবেদন নামঞ্জুর করে পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অবশ্য পরীমণির সঙ্গে কথা বলার অনুমতি চেয়ে করা আবেদনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষের সরকারি কৌঁসুলি আবদুল্লাহ আবু। তিনি আদালতকে বলেন, মামলার তদন্ত চলমান। আসামি জামিনও পাননি। এমন অবস্থায় পরীমণির সঙ্গে আইনজীবীদের কথা বলার অনুমতি না দেয়ার আবেদন করছি। পরে আদালত পরীমণির সঙ্গে কথা বলতে চেয়ে করা আবেদন নাকচ করেন। এর আগে সকাল ১১টা ৫০ মিনিটে পরীমণিকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসা হয়। এরপর তাকে আদালতের হাজতখানায় তাকে রাখা হয়। পরে বিকাল পৌনে ৩টায় তাকে এজলাসে হাজির করা হয়। গত বৃহস্পতিবার ১৯ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত পরীমণির একদিন, ১০ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত দুই দিন এবং গত ৫ আগস্ট একই মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ পরীমণির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিন দফায় মোট পরীমণিকে সাতদিনের রিমান্ডে নেয়া হয়েছে।

খুব কষ্ট হচ্ছে, আমি তো পাগল হয়ে যাব : ক্ষুব্ধ পরীমণি কেন আমার জামিন আবেদন করলেন না। আমি তো পাগল হয়ে যাব। আপনারা জামিন চান, আপনারা আমার সঙ্গে কী কথা বলবেন? আপনারা বুঝতেছেন, আমার কী কষ্ট হচ্ছে? আইনজীবীর উদ্দেশে কথাগুলো বলেছেন পরীমণি। কথা বলার সুযোগ পেয়ে আইনজীবীর উদ্দেশে এভাবেই কথাগুলো বলেন পরীমণি। সরেজমিনে দেখা যায়, বিচারক এজলাসকক্ষ ত্যাগ করার পর পরীমণির কাছে যান তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত। তখন তাকে দেখে পরীমণি ক্ষুব্ধ কণ্ঠে এসব বলেন।

শুনানি শেষে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সাংবাদিকদের বলেছেন, পরীমণিকে দফায় দফায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আমরা বারবার বলছি, পরীমণি অসুস্থ। শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত পরীমণি আমাকে বলেছেন, তিনি পাগল হয়ে যাবেন।

পুলিশের একজন কর্মকর্তা বলেন, আদালতের আদেশের পরেই প্রিজন ভ্যানে করে পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগারে নিয়ে যাওয়া হয়। তাকে যে প্রিজন ভ্যানে করে নেয়া হয়, সেখানে পরীমণি একাই ছিলেন। পরীমণিকে নেয়ার সময় সে বাইরের দিকে তাকিয়ে খুব ভীত অবস্থায় ছিলেন। প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেয়া হয় র‌্যাব সদর দফতরে। পরে র‌্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Monirul Islam ২২ আগস্ট, ২০২১, ১:০৮ এএম says : 0
বাংলাদেশে আইনের শাসন নাকি শাসনের আইন চলছে ঠিক বোঝা যাচ্ছে না!
Total Reply(0)
Kawsar Habib ২২ আগস্ট, ২০২১, ১:০৮ এএম says : 0
মা হারা পরিমণিকে এভাবে কষ্ট দেওয়া ঠিক হচ্ছে না। তার উপর যা কিছু হচ্ছে, সব অমানবিক। তার উপর অবিচার করা হচ্ছে। এটা মোটেও ঠিক হচ্ছে না। সব ষড়যন্ত্র।
Total Reply(0)
Nasir Uddin Rahiv ২২ আগস্ট, ২০২১, ১:০৮ এএম says : 0
পরিমনির জন্য সমাজ বা অর্থনীতি নষ্ট হয় না। নষ্ট সমাজের একটি ক্ষুদ্র ফলাফল হচ্ছে পরিমনি। অনেক বড় বড় ফলাফল কিন্তু বাকী রয়ে গেছে।
Total Reply(0)
Hemangshu Biswas ২২ আগস্ট, ২০২১, ১:০৯ এএম says : 0
বর্তমান সমাজে চরিত্র হনন কারিরা চরিত্রবান,আর যার চরিত্র লুন্ঠন হয়েছে সে চরিত্রহীন। আহারে কি সমাজ ব্যবস্থা!!!!! পুরাটাই বাধিয়ে রাখার মত।
Total Reply(0)
Rian CH Chakma ২২ আগস্ট, ২০২১, ১:০৯ এএম says : 0
টাকার লোভ দেখিয়ে পরীমণিকে যারা নাচিয়েছে তাদেরকে বিচারের আওতায় আনা হোক ‌
Total Reply(0)
Abdul Matin ২২ আগস্ট, ২০২১, ১:১০ এএম says : 0
একদম সঠিক কাজ, তার মতে বেভিচারী নারীর কারণ আমাদের সমাজের অনেক বেশী অনৈতিক পতন ঘটেছে, তবে কিছু কুলাঙ্গারদের আশ্রয় পশ্রয় তো অবশ্যই এর জন্যে দ্বায় এড়াতে পারে না, ওদেরকে ও আইনের আওতায় আনা জরুরী বটে !!!
Total Reply(0)
Shofik ২২ আগস্ট, ২০২১, ২:০৭ এএম says : 0
Beshi beshi anondo furti koreso, onek moja looteso, Tai Ektu pagol to hotel hobe. Naile shukher moja ki bujba kemne. Nijer izzot nije shomoy rokhkha koroni keno.
Total Reply(0)
Belal ২২ আগস্ট, ২০২১, ১:৫১ পিএম says : 0
টাকার লোভ দেখিয়ে পরীমণিকে যারা নাচিয়েছে তাদেরকে বিচারের আওতায় আনা হোক ‌
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন