বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে জমি নিয়ে বিরোধ হামলায় আহত এক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৭:৫৬ পিএম | আপডেট : ৯:১১ পিএম, ২২ আগস্ট, ২০২১

মির্জাপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা চালিয়ে নজরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তিকে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার তরফপুর পূর্বপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে। আহত নজরুল ইসলামকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। তার নাকের হাড় ভেঙে গেছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছেন।

এ বিষয়ে আহতের ছেলে শাকিল আহমেদ বাদী হয়ে তিনজনকে আসামী করে মির্জাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন একই গ্রামের সবুজ মিয়া (৩০) আফাজ উদ্দিন ও (৫৫) মর্জিনা বেগম।

অভিযোগ সূত্রে জানা গেছে, তরফপুর মৌজায় সাত শতাংশ জমি নিয়ে আহত নজরুল ইসলামের সঙ্গে বিবাদীদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। গত ১৮ আগস্ট সকাল সাড়ে ছয়টার দিকে বিবাদীরা পূর্ব পরিকল্পিত ভাবে জমিতে অনধিকার প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। নজরুল ইসলাম তাদের গালিগালাজ করতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। এ সময় বিবাদী সবুজ মিয়া তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে নজরুল ইসলামের মাথা লক্ষ করে বারি দেয়। ওই বাড়ি তাকে নাকে ও বুকের বামপাশে লাগে। অন্য আসামীরা কাঠের লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে আহত করে। তার আর্ত-চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিবাদী সবুজের সঙ্গে কথা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, জমি নিয়ে তাদের সঙ্গে বিরোধ রয়েছে। বাদী পক্ষ আমাদের জমি জোর দখল করে রেখেছেন বলে জানান।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন