শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

চার সদস্যের কমিটি গঠন

বনানীতে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর বনানীর চেয়ারম্যানবাড়ি ৭৯ নম্বর ভবনে আগুনের ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। সংস্থাটির উপ-পরিচালক নূর হাসানের নেতৃত্বে কমিটির অন্য সদস্যরা হলেন- উপ সহকারী পরিচালক নিয়াজ আহমেদ, পরিদর্শক শহিদুল ইসলাম ও সিনিয়র এসও মাহমুদুল হাসান।
গতকাল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স মিডিয়া কর্মকর্তা রায়হান হোসেন বলেন, কমিটিকে ১০ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দেয়ার কথা বলা হয়েছে। গঠিত তদন্ত কমিটির প্রতিবেদনের মাধ্যমে আগুন লাগার কারণ সম্পর্কে জানা যাবে। এছাড়া ক্ষয়ক্ষতির পরিমাণও পরবর্তী সময়ে জানা সম্ভব হবে। তবে এখনো তদন্ত কাজ শুরু করা হয়নি বলে জানিয়েছেন কমিটির প্রধান নূর হাসান। গতকাল সন্ধ্যায় তিনি ইনকিলাবকে বলেন, আমি ছুটিতে আছি। তাই তদন্ত কাজ শুরু করতে পারি নাই। তবে আগামী বুধবার থেকে তদন্ত শুরু হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত শনিবার সকাল ৯টা ১০ মিনিটে বনানীর চেয়ারম্যানবাড়ি এলাকার সাততলা ভবনটির তৃতীয় তলায় এমিকন নামে একটি ক্রেস্ট নির্মাণকারী প্রতিষ্ঠানের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। প্রায় চার ঘণ্টারও বেশি সময়ের চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps