শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমানের ‘টাইগার থ্রি’র লুক ফাঁস!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১০:৩০ এএম | আপডেট : ১০:৪৩ এএম, ২৩ আগস্ট, ২০২১

‘টাইগার থ্রি’র শুট শুরু হতে না হতেই ফাঁস হয়ে গেল ভাইজানের লুক। টাইগার থ্রি-তে সালমানকে দেখে চমকে উঠছেন তার ভক্তরা। রাশিয়ার রাস্তায় আপনমনে হেঁটে চলে বেড়াচ্ছেন সালমান খান। দামী টি শার্ট থেকে কোট, জিন্স থেকে চুলের নিত্যনতুন স্টাইল। অথচ কেউই তাকে চিনতে পারছে না। নেট মাধ্যমে ছবি ভাইরাল হতেই প্রশ্ন সকলের মনে।

উল্লেখ্য, রাশিয়ায় চলছে, ‘টাইগার থ্রি’ ছবির শ্যুটিং। টাইগার জিন্দা হে’র সেই টাইগার এখন রাশিয়ায় ঘুরছেন এই লুকে। মনীশ শর্মা পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার আদতে সালমানের 'টাইগার' সিরিজের তিন নম্বর ছবি। ছবির একটি দৃশ্যের শ্যুটিংয়ের কারণেই এহেন মেক আপ নিয়েছেন 'টাইগার'। সেই মেক আপ দেখে বোঝা দুষ্কর লালচে রঙের চুল-দাড়ির আড়ালে মুখ রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফকে।

এই ছবির প্রথম পর্বের শ্যুটিং কোভিডের দ্বিতীয় ঢেউ শুরুর আগে মার্চ মাসে মুম্বাইয়ে করেছেন তিনি। তারপরেই ছবির কলাকুশলীদের রাশিয়া পাড়ির পরিকল্পনা ছিল। কিন্তু দ্বিতীয় ঢেউ এবং রাজ্যভিত্তিক লকডাউনে চার মাস পিছিয়ে গিয়েছে সেই সূচি। অক্টোবরের মাঝামাঝি সময়ে ভারতে ফিরবেন সালমান। তারপরেই বিগ বস ১৫-এর সঞ্চালনার কাজে হাত দেবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন