বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সৃজিত এবং আইরাকে নিয়ে মিথিলার মুম্বাই ভ্রমণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৫:০৪ পিএম

গত ৩০ জুন মেয়ে আইরাকে নিয়ে কলকাতায় শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা। সেখানে যাওয়ার পর টলিউডের একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। আর তাপসী পান্নু অভিনীত ‘সাবাস মিঠু’ ছবির পরিচালনার কাজে আপাতত মুম্বাইতে রয়েছেন সৃজিত। একইসাথে আইরাকে নিয়ে মুম্বাইয়ে গিয়েছেন মিথিলাও। শুটিং এর ফাঁকে কিছুটা সময় পেলে মিথিলা ও কন্যা আইরাকে নিয়ে সৃজিত বেরিয়ে পড়ছেন মুম্বাই দর্শনে। এরই মধ্যে মুম্বাইয়ের কোলাবার সমুদ্র সৈকত, বিখ্যাত গেটওয়ে অব ইন্ডিয়া চত্বরসহ বিভিন্ন জায়গা ঘুরেছেন তারা।

মুম্বাইয়ে পাড়ি জমানের আগে কলকাতার এক শো তে মিথিলা জানিয়েছিলেন—মুম্বাই দেখার প্রবল ইচ্ছা তার। অবশেষে সেই মিশনই পূর্ণ করছেন এই নায়িকা। কয়েকদিন আগে উচ্ছ্বাস প্রকাশ করে ফেসবুকে এই অভিনেত্রী লিখেছিলেন, ‘ইয়ে হ্যায় বম্বে মেরি জান।’

তবে মুম্বাই ঘুরে দেখার আনন্দ তার ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে ভোলেন নি মিথিলা। সম্প্রতি বেশ কিছু ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যায়, মুম্বাইয়ের কোলাবার সমুদ্র সৈকতে ছোট্ট আইরাকে পাশে জড়িয়ে ধরে বসে রয়েছেন মিথিলা। কোনো ছবিতে সৃজিতও রয়েছেন। আবার কোনো ছবিতে দেখা যায় মুম্বাইয়ের বিখ্যাত গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনের চত্বরে মেয়ে আইরাকে নিয়ে মিথিলা। ছবিগুলো দেখেই বোঝা যায় মা-মেয়ে দারুণ উপভোগ করছেন মুম্বাই।

এদিকে সম্প্রতি প্রথমবারের মতো মিথিলা যুক্ত হয়েছেন কলকাতার সিনেমায়। পরিচালক রাজর্ষি দের ‘মায়া’ সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এতে নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। এ সিনেমায় লেডি ম‌্যাকবেথের চরিত্রে অভিনয় করছেন কলকাতার তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও অভিনয় করছেন—কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, দেবলীনা কুমার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
jahir ২৬ আগস্ট, ২০২১, ৫:৪৭ পিএম says : 1
MAYATA JPKHON BUJHBA TAR MA PROSTITUTE JODI SA VALO HOY TOBA GHIRNA KORBA..R OR MAR MOTO HOLA BOLBA ENJOY.........
Total Reply(0)
salman ২৭ আগস্ট, ২০২১, ৬:৫৮ এএম says : 1
Mithila akta BITCH
Total Reply(0)
Monir hosain ২৯ আগস্ট, ২০২১, ২:২৩ পিএম says : 0
মির্তুর পরে বুঝবি, কাকে বলে গোড়াগুড়ি
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন