বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বাগদান সেরে ন্যান্সি বললেন ‘গট এনগেজড’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৫:০৫ পিএম

প্রায় এক মাস আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি জানিয়েছিলেন, আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। আগামী সেপ্টেম্বর মাসেই বধূ সাজবেন তিনি। তবে কাকে বিয়ে করছেন এ বিষয়ে তখন মুখ খোলেননি তিনি। তবে সেপ্টেম্বর আসার আগেই ন্যান্সি ফেসবুকে জানিয়ে দিলেন, তিনি বাগদান সেরেছেন। ২৩ আগস্ট (সোমবার) রাতে ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট করে এমনটি জানিয়েছেন তিনি।

সোমবার রাতে ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট করে ন্যান্সি লিখেছেন, ‘গট এনগেজড’। সেই স্ট্যাটাসে জানা গেছে, ন্যান্সি বাগদান সেরেছেন মহসিন মেহেদীর সঙ্গে, যিনি বর্তমানে দেশের অন্যতম একটি শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি। ন্যান্সির এ পোস্টে তাকে শুভ কামনা জানিয়েছেন অনেকে।

ব্যক্তিগত জীবন নিয়ে লম্বা সময় ধরে আলোচনায় ন্যান্সি। গেল ২৫ এপ্রিল একটি স্ট্যাটাস দিয়েছিলেন ন্যান্সি। লিখেছিলেন, আমি এবং জায়েদ দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখার সিদ্ধান্ত এককভাবে জায়েদের।

এরপর ২৮ জুলাই নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদের খবর জানান ন্যান্সি। বলেছিলেন, দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুরও হয়।

উল্লেখ্য, ২০০৬ সালে ভালোবেসে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে বিয়ে করেন ন্যান্সি। ৬ বছরের সংসারের ইতি টানেন ২০১২ সালের ২৪ মে। এরপর ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন নাজিমুজ্জামান জায়েদকে। জায়েদের সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশে পর ন্যান্সি এক সাক্ষাৎকারে জানান, আগামী সেপ্টেম্বরে বিয়ে করবেন। বেশ ধুমধাম করেই তৃতীয় বিয়ে করবেন ন্যান্সি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ২৪ আগস্ট, ২০২১, ১০:৫৩ পিএম says : 0
বারবাতারি মেয়েদের খবর না চাপানো ভালো ।তাহলে সমাজের জন্য ক্ষতিকর প্রভাব ফেলে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন