বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানুষের সেবা করে প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে চাই- চাঁদপুরে পরিকল্পনা প্রতিমন্ত্রী

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৩:৫৬ পিএম | আপডেট : ৫:২৮ পিএম, ২৫ আগস্ট, ২০২১

পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করেছেন, আমি সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে তাঁর আস্থার প্রতিদান দিতে চাই।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা বাগানবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত গালিমখা বাংলা বাজার এলাকায় পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দুর্নীতিমুক্ত থেকে ওপর অর্পিত দায়িত্ব পালন করেছি। ভবিষ্যতেও আমি সততা ও নিষ্ঠার সঙ্গে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে মানুষের সেবায় নিরলসভাবে কাজ করে যেতে চাই।

প্রতিমন্ত্রী বলেন, মতলব-গজারিয়া সেতু, দাউদকান্দি-মতলব উত্তর আঞ্চলিক সড়ক, বেড়িবাঁধ রক্ষা'সহ মতলবের সকল উন্নয়নকাজ বাস্তবায়ন হবে।

পথসভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

পরে মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে পৃথক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

দুই দিনের সফরে তিনি চাঁদপুরে এসেছেন। বিকেলে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করবেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে তিনি চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে পৃথক মতবিনিময়, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রস্তাবিত স্থান পরিদর্শন এবং শহররক্ষা বাধ পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন