বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুইসাইড নোটে স্ত্রীকে দায়ী করে কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের আত্মহত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৪:৪৭ পিএম

বউ কর্তৃক এত অপমান সহ্য করে তার মত মহিলার সাথে সংসার করা সম্ভব হলো না। তাপুর মতো মেয়ের আমার মতো স্বামীর দরকার নাই, সে চায় বাড়ী আমি তাদের সবকিছু দিলাম, শেষ পর্যন্ত আমার জীবনটাও দিতে চলেছি, স্বামীর প্রতি নুন্যতম শ্রদ্ধাবোধ না থাকলে তার সাথে কিসের সংসার। আমার মৃত্যুর জন্য তাপু ও তার পরিবার দায়ী’। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার নুরুজ্জামান ডিগ্রী কলেজের ভূগোল বিভাগের শিক্ষক জহুরুল ইসলাম সুইসাইড নোট লিখে রেখে আত্মহননের পথ বেঁছে নেন। মৃত্যুর সময় পরনে থাকা ট্রাউজারের পকেট থেকে আবেগঘন নোটটি উদ্ধার করেন শিক্ষক জহুরুল ইসলামের স্বজনরা। জহুরুল ইসলামের মৃত্যুর পর ময়নাতদন্ত শেষে তাঁর মরদেহ ধোয়ানোর সময় পরনে থাকা ট্রাউজার ও গেঞ্জি খুলে একটি ব্যাগে রাখা ট্রাউজারের পকেট থেকে সুইসাইড নোটটি পাওয়া যায়। গত শুক্রবার (২০শে, আগস্ট) দুপুরে পরিষ্কার করার জন্য ব্যাগ থেকে ট্রাউজার বের করা হলে পকেট থেকে এই সুইসাইড নোটটি উদ্ধার হয়।

উল্লেখ্য, গত (৯ই, আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার আল্লারদর্গা হাইস্কুল সংলগ্ন নিজ বাড়ি থেকে কলেজ শিক্ষক জহুরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। নিহত জহুরুল ইসলাম আল্লারদর্গা নুরুজ্জামান বিশ্বাস কলেজের ভূগোল বিভাগের শিক্ষক এবং দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের আলমাতলা গ্রামের মৃত পলান মন্ডলের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, আল্লারদর্গা হাইস্কুলের পিছনে নবনির্মিত একতলা একটি বাড়ি নিজ নামে লিখে নেওয়ার জন্য শিক্ষক জহুরুল ইসলামের স্ত্রী ছাবিনা ইয়াসমিন তাপু বিভিন্নভাবে জহুরুল ইসলামকে মানসিক চাপ প্রয়োগ করে আসছিলেন। এ নিয়ে মৃত্যুর কয়েকদিন আগে সালিশ বিচারও হয়। সবকিছু মেনে নিয়ে জহুরুল ইসলাম সংসার করতে চাইলেও শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। সালিশ করে তাদের পারিবারিক কলোহ মিমাংসা করা হলেও এর এক সপ্তাহ যেতে না যেতেই আত্মহত্যার পথ বেঁছে নেন শিক্ষক জহুরুল ইসলাম। এ ঘটনায় দৌলতপুর থানায় শিক্ষক জহুরুল ইসলামের ছোট ভাই আহাদ আলী নয়ন একটি মামলাও দায়ের করেছেন বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন