রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কালকিনিতে রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৬:৫৭ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রাম থেকে আসাদুল রাঢী নামে এক রাজমিস্ত্রীর গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে বাড়ীর পাশে একটি বাগান থেকে লাশ উদ্ধার করা হয়। তবে পরিবার দাবী করেছে, পরিকল্পিতভাবে কেউ হত্যা করে মৃতদেহ গাছের সাথে ঝুলিয়ে রেখে গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালকিনি উপজেলার চরফতে বাহাদুর গ্রাম গ্রামের খবির রাঢীর ছেলে আসাদুল রাঢীর (২২) বাড়ীর পাশে একটি বাগানে আমগাছের সাথে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা কালকিনি থানা পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এসময় আসাদুলের হাত-পা দড়ি দিয়ে বাঁধা অবস্থায় ছিল। পরে ময়নাতদন্তের জন্যে মৃতদেহ মাদারীপুর মর্গে পাঠানো হয়। এই ঘটনায় কালকিনি থানার ঊর্ধ্বতন মহল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় গোপন একটি সূত্রে জানা গেছে, আসাদুল রাঢীর সাথে তার স্ত্রী শারমিন আক্তারের পারিবারিক ঝামেলা চলছিল। যে কারণে কয়েকদিন আগে আসাদুলের স্ত্রী তার বাপের বাড়ী চলে যায়। তাদের বিবাহ বিচ্ছেদ হওয়ারও কথা চলছিল। এছাড়া আসাদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য গ্রহণ করাসহ এলাকায় চুরিধারি করারও অভিযোগ রয়েছে। তার একটি ছয় মাস বয়সী ছেলে রয়েছে।

আসাদুলের বাবা খবির রাঢী বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। আমার যারা শত্রু তারাই এভাবে হত্যা করে রেখে গেছে। এতো ছোট গাছে কিভাবে ফাঁস দিয়ে মরতে পারে। আমি তদন্ত করে দোষীদের বিচার দাবী করি।’

কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। পরিবার থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে। আপাতত অপমৃত্যু মামলা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন