বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সাধারণ সম্পাদক নঈম নিজামের পদত্যাগপত্র গ্রহণের সিদ্ধান্ত

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক পদ থেকে নঈম নিজামের পদত্যাগপত্র গ্রহণের সিদ্ধান্ত হয়েছে। গতকাল বুধবার দ্য ডেইলি স্টার সেন্টারে অনুষ্ঠিত সম্পাদক পরিষদের এক সভায় সাধারণ সম্পাদক পদ থেকে নঈম নিজামের পদত্যাগপত্র গ্রহণের এ সিদ্ধান্ত নেয়া হয়। পরিষদের গঠনতন্ত্র অনুযায়ী সভায় সংগঠনটির সহ-সাধারণ সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

সভায় সম্পাদক পরিষদ ও পরিষদের সভাপতির বিরুদ্ধে নঈম নিজামের করা বিভিন্ন অভিযোগ প্রত্যাখ্যান করা হয় এবং সংগঠনের প্রতিটি সিদ্ধান্ত সবার ঐকমত্যের ভিত্তিতে করা হয় বলে পুনর্ব্যক্ত করা হয়। এর আগে পরিষদের সিনিয়র সদস্য রিয়াজ উদ্দীন আহমদ জানান, পরিষদের সবশেষ সিদ্ধান্ত অনুযায়ী নঈম নিজামকে সভায় আনতে যে দায়িত্ব তাকে দেয়া হয়েছিল সেটি সম্ভব হয়নি।
সভায় উপস্থিত ছিলেন দ্য ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, দ্য ফাইনান্সিয়াল হেরাল্ড সম্পাদক রিয়াজ উদ্দীন আহমদ, ফিনান্সিয়াল এক্সপ্রেস সম্পাদক শাহ হোসেন ইমাম, দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিব, নিউ এজ সম্পাদক নূরুল কবীর, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক ইত্তেফাক সম্পাদক তাসমিমা হোসেন, দৈনিক করোতোয়া সম্পাদক মো. মোজাম্মেল হক, দ্য ইনডিপেনডেন্ট সম্পাদক এম শামসুর রহমান, যুগান্তর সম্পাদক সাইফুল আলম, বণিকবার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, দ্য ঢাকা ট্রিবিউন সম্পাদক জাফর সোবহান এবং সমকাল-এর ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি। -প্রেস বিজ্ঞপ্তি

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
নিয়ামুল ২৬ আগস্ট, ২০২১, ১২:১৬ এএম says : 0
এই সিদ্ধান্তের জন্য সম্পাদক পরিষদকে ধন্যবাদ জানাচ্ছি
Total Reply(0)
নাজিম ২৬ আগস্ট, ২০২১, ১:৫৮ এএম says : 0
মিডিয়াকে হাতিয়ার হিসেবে যারা ব্যবহার করে, তাদের নৈতিকতা কতটুকুই বা থাকতে পারে!
Total Reply(0)
Md. Zillur Rahman ২৬ আগস্ট, ২০২১, ১:৫৯ এএম says : 0
সাংবাদিকতা একটা মহান পেশা। সুবিধা ভোগী এবং দালালদের এ পেশা থেকে চলে যাওয়াটাই শ্রেয়।
Total Reply(0)
Shahid Islam ২৬ আগস্ট, ২০২১, ১:৫৯ এএম says : 0
খুব ভাল করেছে গ্রহণ করে।
Total Reply(0)
Shihab Mridha ২৬ আগস্ট, ২০২১, ২:০০ এএম says : 0
Jantam erokom kicu ekta hobay akhon sobai khusi hoicay somvaboto
Total Reply(0)
চৌধুরী হারুন আর রশিদ ২৬ আগস্ট, ২০২১, ২:০১ এএম says : 0
সাংবাদিকদের মধ্যে মতবিরোধ বুঝলাম না কারণটা
Total Reply(0)
মো.বেলায়েত হোসেন ২৬ আগস্ট, ২০২১, ৩:০৩ এএম says : 0
সাংবাদিকরা মানসিকভাবে দ্বিধা বিভক্ত। দলবাজি,মালিক তোষন এবং বিদেশী বিভিন্ন গোষ্ঠীর স্বার্থসংরক্ষণে পারঙ্গমতাবোধ কারোরই সফলতার সিড়ি। কে কোন দলের ক্যাডার তা কাজে কর্মে প্রমানের দৌড়ে টিকে থাকার প্রতিযোগিতা হচ্ছে। নির্মল আমার খাইস আর আমার বিরুদ্ধেই লিখিস বঙ্গবন্ধুর এমন প্রশ্নের জবাবে কী কোন সাংবাদিক বলতে পারবেন"রাষ্ট্রের খাই জনতার গাই!বিশেষ করে করপোরেট সাংবাদিকতার ঢেউয়ে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন