মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মেঘনা-ধনাগোধা বাঁধটির টেকসই উন্নয়ন ও ভাঙ্গন রক্ষায় সব ধরনের কাজই করা হবে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৯:৩৮ পিএম

বাংলাদেশ সরকারের পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন বলেছেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী আর এই উন্নয়নে গ্রাম কে বেশি প্রাধান্য দেওয়া হচ্ছে। আজকে লক্ষ্য করলে দেখা যাবে প্রতি গ্রামে পাকা রাস্তা রয়েছে রয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ রয়েছে, রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান পাকা ভবন থেকে শুরু করে সকল সেক্টরেই এই সরকার উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে যা আপনারা দেখতে পাচ্ছেন। ২৬ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যার পর মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের জনতা বাজার এলাকায় ধনাগোদা সেচ প্রকল্প বাঁধের ক্ষতিগ্রস্ত অঞ্চল পরিদর্শন ও একটি পথসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নে আমি প্রধানমন্ত্রীর সাথে ১২ বছর কাজ করেছি,আমি জানি উনি দেশের উন্নয়নের জন্য কতটা আন্তরিক।

পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধের বিষয়ে তিনি তার বক্তব্যে বলেন, এই বেড়িবাঁধের কারণে মতলব আজ ধীরে ধীরে আধুনিকতায় দিকে অগ্রসর হচ্ছে। এই মেঘনা-ধনাগোধা বাঁধটির টেকসই উন্নয়ন ও ভাঙ্গন থেকে রক্ষায় সব ধরনের কাজই করা হবে ইনশাল্লাহ।

এ সময় বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান, চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ শাজাহান কামাল, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সাধারন সম্পাদক সরকার আলাউদ্দিন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য গাজী শাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল সরকার, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মিয়া আসাদুজ্জামান, মতলব উত্তর উপজেলা কমিটির সাধারন সম্পাদক এ্যাড. আক্তারুজ্জামান, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হেলাউদ্দিন উদ্দিন সরকার, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিম, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধান, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সবুজসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে তিনি মেঘনা -ধনাগোধা সেচ প্রকল্প বাঁধের জহিরাবাদ, এখলাছপুর ও মোহনপুরসহ বিভিন্ন অঞ্চল পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন