শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

মমেক ছাত্রাবাস থেকে ইন্টার্নি চিকিৎসকের লাশ উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১২:০৪ এএম

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডাক্তার মিলন ছাত্রাবাস থেকে চৌধুরী আরেফিন (৩০) নামের এক ইন্টার্ন (শিক্ষানবিশ) চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাত সাড়ে ৮টার সময় ছাত্রাবাসের ২০৭ নম্বর কক্ষে মৃত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। এ সময় লাশের পাশে পড়ে থাকা সাত অ্যাম্পল ঘুমের ইনজেকশন (ডায়াজিপাম) এবং বেশকিছু সিগারেটও উদ্ধার করা হয়েছে।

এই বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গত মঙ্গলবার নাইট ডিউটি করার পর সকালে ছাত্রাবাসের ২০৭ নম্বর কক্ষে এসে দরজা আটকে ঘুমিয়ে পড়েন আরেফিন। এরপর থেকে রুমের দরজা না খোলায় এবং কোনও সাড়া শব্দ না পাওয়ায় বুধবার রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা এসে দরজা ভেঙে দেখতে পান, বিছানায় তার লাশ পড়ে আছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ওসি কামাল আরও জানান, পারিবারিক সমস্যার কারণে অতিরিক্ত ঘুমের ইনজেকশন নেওয়ার ফলে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. জাকিউল ইসলাম বলেন, কী কারণে সে আত্মহত্যা করেছেন বিষয়টি পুলিশ তদন্ত করলেই বেরিয়ে আসবে। তবে এ ধরনের অনাকাঙ্খিত মৃত্যুর ঘটনায় চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন