রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে দুই অটোরিকশা চোরকে আটক করেছে পুলিশ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১১:০১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ব্যাটারিচালিত দুই অটোরিকশা চোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের ফুলপুরস্থ এম শামসুল হক চত্বর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, ময়মনসিংহ কোতোয়ালি থানার ভার্সিটির শেষ মোড়ের সাইদুল ইসলামের ছেলে রাজন মিয়া (২০) ও ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের মইশাউন্দা গ্রামের আব্দুল জলিলের ছেলে উবায়দুল হক (২৫)।

জানা যায়, নিয়মিত টহলের অংশ হিসেবে ফুলপুর থানার এসআই জাহিদুল ইসলাম ও এএসআই আব্দুল জলিল বুধবার দিবাগত রাতে ভাষা সৈনিক এম শামসুল হক চত্বর এলাকায় চেক পোস্ট পরিচালনা করে আসছিলেন। চেক পোস্ট পরিচালনাকালীন রাত শেষে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে সন্দেহমূলক একটি ব্যাটারিচালিত অটোরিকশা তল্লাশি করতে চালককে থামতে ইশারা দেন তারা। এসময় হঠাৎ চালক ও যাত্রী দুজনই অটো রেখে দৌড় দেয়। পরে তাদের আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায়, হালুয়াঘাট উপজেলার ধারা বাজার এলাকা থেকে তারা ব্যাটারিচালিত দুইটি রিকশা চুরি করে। এরপর একটি রিকশা থেকে ব্যাটারি খুলে পথে একটি পরিত্যক্ত ঘরে রাখেন। আর আরেকটি রিকশা চালিয়ে পালানোর সময় ফুলপুরে এসে হাতেনাতে ধরা পড়ে। পরে তাদের দেওয়া তথ্য মতে ফুলপুর পুলিশ ওই ব্যাটারিগুলো উদ্ধার করে হালুয়াঘাট থানা পুলিশকে বুঝিয়ে দেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন