শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উখিয়ায় হেফজখানার ছাত্র খুন

জিজ্ঞাসাবাদের জন্য পিতাপুত্র থানা হেফাজতে

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৬:০৬ পিএম | আপডেট : ৬:০৬ পিএম, ২৭ আগস্ট, ২০২১

কক্সবাজারের উখিয়ায় হেফজখানায় মোহাম্মদ আরাফাত (৮) নামে এক শিক্ষার্থী খুন হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) আনুমানিক রাত ৯টার দিকে উপজেলার জালিয়াপালংয়ের সোনাইছড়ির বায়তুশ শরফ মাদ্রাসা এ ঘটনা ঘটে। নিহত আরাফাত জালিয়াপালং দক্ষিণ সোনাইছড়ি এলাকার ব্যাটারি চালিত অটো রিকশা (টমটম) চালক হাছন আলীর ছেলে।

এবিষয়ে হেফজখানার কমিটির সাধারন সম্পাদক ও নিহতের চাচা এডভোকেট রিদুওয়ান বলেন, এশারের নামাজের পর রাতের যখন সকলে খেতে যায় তখন হেফজখানার বাথরুমে আমার ভাইপোকে ছুরিকাঘাত করে দুষ্কৃতকারী। পরে আরফাতকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০ টার দিকে মৃত বলে ঘোষণা করে।

তিনি আরো,বলেন পরে হেফজখানার ছাত্র ও অন্যান্যদের সাথে কথা বলতে জানতে পারি একই গ্রামের সিএনজি ড্রাইভার আলমগীরের ছেলে রিফাত (১৭) আমার ভাইপোকে মুখ চিপে ধরে মসজিদের পেছনে নিয়ে ছুরিকাঘাত করেছে। রিফাতকে দুই বছর আগে অসদাচরণের জন্য হেফজখানা থেকে বের করে দেয়া হয়।

উখিয়া থানার ওসি আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, আরাফাতের মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। রিফাত এবং তার বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, বিষয়টি এখনো তদন্তাধীন তাই কি কারণে আরফাতকে হত্যা করা হয়েছে তা জানানো সম্ভব হচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন