শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে ট্রলার ডুবি, দুইদিনেও উদ্ধার হয়নি নিখোঁজ দুই শিক্ষক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৭:৩২ পিএম

ফরিদপুর ট্রলার ডুবির ঘটনার ২ দিন পেরিয়ে গেলেও নিখোঁজ দুই শিক্ষকদের সন্ধান এখনও মেলেনি। এতে দুই পরিবারের সকলেই হতাশ হয়ে পরছে। পদ্মা ভ্রমণে গিয়ে সদর থানার তাইজউদ্দীন মাতুব্বরের ডাঙ্গী এলাকায় ট্রলার ডুবিতে নিখোঁজ হন এই দুই শিক্ষক। গত বুধবার (২৫ আগস্ট) সন্ধ্যা ৬ টার দিকে দুই শিক্ষক নিখোঁজ হলেও শুক্রবার সন্ধ্যায় ৭ পর্যন্ত তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

ফরিদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার জনাব, মোঃ মাসুদুল আলম ইনকিলাব কে বলেন, আমরা সকলেই প্রাণপণ চেষ্টা করছি শিক্ষকদের উদ্ধারে।

ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন এবং ২ নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মোঃ রাকিব হোসেন বলেন, আমাদের নৌ পুলিশ, ফায়ার সার্ভিস এবং স্থানীয় সকলরে সমন্বয় সকলেই উদ্ধার কাজ অব্যাহত রেখেছি। আশা করি আমরা সফল হবো।

উল্লেখ্য, গত বুধবার (২৫ আগস্ট) ফরিদপুর শহরের সিএন্ডবি ঘাট থেকে বিকাল ৩ টায় ট্রলার ভাড়া করে পদ্মায় ভ্রমণে যান ১৪ জন শিক্ষক। পরে ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে জেলা সদরের ডিগ্রির চর ইউনিয়নের তাইজউদ্দিন মুন্সীর ডাঙ্গীর নদীর পাড় এলাকায় তীব্র স্রোতের মুখে ৩ নং পল্টনের সাথে সংঘর্ষে শিক্ষকদের বহন করা ট্রলারটি ডুবির ঘটনা ঘটে।

এ সময় ১২ জন শিক্ষক সাঁতার কেটে পাড়ে উঠতে পারলেও আজমল ও আলমগীর নামের দুই শিক্ষক নিখোঁজ হয়।

প্রকাশ থাকে যে, নিখোঁজ আজমল হোসেন (৪০) তার গ্রামের বাড়ী সদর উপজেলার খলিলপুর বাজার এলাকায় তিনি ফরিদপুর সারদা সুন্দরি স্কুলের সহকারী শিক্ষক ছিলেন। আলমগীর হোসেন (৩৮) এর গ্রামের বাড়ী সদর থানার খলিল মন্ডলের হাট। সে ছিলেন, ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন