শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মিরপুরে গ্যাসলাইনে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরে গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ তিনজন মারা গেছেন। রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

গত বৃহস্পতিবার গভীর রাতে শফিকুল ইসলাম ও সুমনের মৃত্যু হয়। শফিকুলের শরীরের ৮৫ শতাংশ ও সুমনের ৪৫ শতাংশ পুড়ে গিয়েছিল। একই ঘটনায় দগ্ধ রিনা বেগম বৃহস্পতিবার রাত ১০টার দিকে মারা যান। তার শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল। এ নিয়ে এ ঘটনায় মোট তিনজন মারা গেলেন। মৃত রিনা বেগম ভবনমালিক ফুল মিয়ার দ্বিতীয় স্ত্রী। শফিকুল হলেন রিনা বেগমের ছেলে। অপর ব্যক্তি সুমন হলেন গ্যাসমিস্ত্রি।

এ ঘটনায় দগ্ধ অন্যরা হলেন- ফুল মিয়ার প্রথম স্ত্রী রওশন আরা বেগম, ভবনের নিচতলার ভাড়াটে রেনু বেগম, পাশের বাসার বাসিন্দা নাজনীন ও তার মেয়ে নওশীন। সবাই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

চিকিৎসকেরা জানান, রওশন আরা বেগমের শরীরের ৮৫ শতাংশ, রেনু বেগমের ৩৮ শতাংশ, নাজনীনের ২৭ শতাংশ ও শিশু নওশীনের শরীরের ২৭ শতাংশ দগ্ধ হয়েছে। ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল বলেন, দগ্ধ ব্যক্তিদের সবার শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হওয়ায় কেউ শঙ্কামুক্ত নন। তাদের সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, গত বুধবার রাত ১১টার দিকে মিরপুর-১১ নম্বরের সি-ব্লকের ১১ নম্বর রোডের ছয়তলা বাড়ির গ্যাসলাইন মেরামত করার সময় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে নারী, শিশুসহ মোট সাতজন দগ্ধ হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন