শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আকর্ষণীয় ছাড় ও সেবা নিয়ে প্রথমবারের মতো স্যামসাং নিয়ে এলো সার্ভিস উইক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৬:০৮ পিএম

সম্প্রতি, স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ছাড়, দুর্দান্ত অফার ও সুবিধাজনক সেবা নিয়ে সার্ভিস উইক শুরু করেছে স্যামসাং। স্যামসাং এই প্রথম তাদের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এই ধরনের সার্ভিস উইক (সেবা সপ্তাহ) অফার নিয়ে এসেছে।

এ অফারের মাধ্যমে দেশজুড়ে ক্রেতারা সাশ্রয়ী মূল্যে স্যামসাং’র উদ্ভাবনী পণ্যগুলো ক্রয় করার চমৎকার সুযোগ পাবেন এবং এর পাশাপাশি নিজেদের সুবিধামত বিভিন্ন ধরনের সেবাও উপভোগ করতে পারবেন।
সার্ভিস উইক অফারের মাধ্যমে ওয়্যারেন্টি সেবার বাইরে থাকা ক্রেতারা সেবা গ্রহণ করতে পারবেন। এতে স্মার্টফোনের সার্ভিস ফি’র উপর ক্রেতারা পাবেন ৫০ শতাংশ ছাড় এবং ফিচার ফোনের সার্ভিস ফি’র উপর পাবেন ৩০ শতাংশ ছাড়। এছাড়াও, সেবা গ্রহণের সময় গ্রাহকরা বিনামূল্যে একটি মাস্ক উপহার পাবেন। এর পাশাপাশি, তাদেরকে ভালোভাবে মোবাইল ফোন ব্যবহার সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের জবাব ও পরামর্শ দেয়া হবে।
এ উপলক্ষে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ওয়্যারেন্টি সেবা ক্রেতাদের পণ্য ক্রয়ের সময় ঝুঁকি নিরসনে এবং সেবা নিশ্চিতকরণে কার্যকরি একটি মাধ্যম। চলমান মহামারি ইতিমধ্যে অনেক পরিবারের জন্য আর্থিক অস্থিতিশীলতা সৃষ্টি করেছে; ফলে, ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়া পণ্যগুলো মেরামতের জন্য অত্যন্ত ব্যয়বহুল খরচ বহন করা তাদের জন্য কষ্টসাধ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। স্যামসাং সবসময় ক্রেতাদের সুবিধা অনুযায়ী উদ্ভাবন ও উন্নতিকে অগ্রাধিকার দিয়ে আসছে। তাই প্রথমবারের মতো সার্ভিস উইক চালু করতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি যে, এই সুযোগ মানুষকে স্মার্টফোন সম্পর্কিত বিষয়ে তাদের সুবিধাজনক লক্ষ্য অর্জনে সহায়তা করবে।”
স্যামসাং সার্ভিস উইকে অংশ নেয়া ক্রেতাগণ আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত তাদের পরবর্তী ক্রয়ে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় (বিদ্যমান অফারগুলোর উপরে) উপভোগ করতে পারবেন। স্যামসাং সার্ভিস উইক ও ছাড়ের অফার আগামী ২৮ আগস্ট পর্যন্ত চলবে। সারাদেশব্যাপি সকল স্যামসাং ব্র্যান্ড স্টোর থেকে ক্রেতারা এ সুবিধাগুলো গ্রহণ করতে পারবেন।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন