বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরগুনার এলজিইডির ১ কর্মকর্তা চাকরিচ্যুত, ২ জন সাময়িক বরখাস্ত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১:০৬ পিএম

ঠিকাদারদের কাছ থেকে ঘুষ গ্রহণের অভিযোগে বরগুনায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে (এলজিইডি) এক কর্মকর্তাকে চাকরীচ্যুত এবং দুজনকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনার বরখাস্ত হওয়া দুই কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ হোসেন আলী মীর।

চাকরীচ্যুত হওয়া কর্মকর্তা হলেন বরগুনার এলজিইডির নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের ফোরম্যান মোঃ জিয়াউর রহমান। এছাড়া বরখাস্ত হওয়া দুই কর্মকর্তা হলেন এলজিইডির সদর উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান এবং এলজিইডির আমতলী উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের হিসাবরক্ষক মোঃ হুমায়ুন কবির।

চাকরীচ্যুত এবং বরখাস্ত হওয়া এই তিন কর্মকর্তার ঘুষ গ্রহণের সুনির্দিষ্ট তথ্য প্রমানাদি নিয়ে গতকাল শনিবার (২৮ আগষ্ট) বিভিন্ন সংবাদপত্র ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশিত হয়। এই সংবাদ প্রকাশের জেরে ওই তিন কর্মকর্তার বিরুদ্ধে এ ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ বিষয়ে এলজিইডি বরগুনা কার্যালয়ের সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ হোসেন আলী মীর বলেন, ঘুষ গ্রহণের অভিযোগে সংবাদ প্রকাশ হওয়ায় অভিযুক্ত ওই তিন কর্মকর্তার মধ্যে একজনকে চাকরীচ্যুত করা হয়েছে এবং দুজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়া বরখাস্ত হওয়া দুই কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। এ মামলার রায় অনুযায়ী বরখাস্ত হওয়া কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২৯ আগস্ট, ২০২১, ৩:০৪ পিএম says : 0
EDHER DHORE RASTAR MORE LOTKANO WICHITH !! NO QUESTEN ASK
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন