শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দলবদলে রোনালদোর ক্ষতি ৭০ কোটি টাকা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

ফুটবলে দুনিয়ায় বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদল। জুভেন্টাস ছেড়ে নিজের পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন তিনি। ২০ মিলিয়ন ইউরো খরচ করে তাকে দলে ভিড়িয়েছে ইংলিশ ক্লাবটি।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, জুভেন্টাস থেকে ৬ মিলিয়ন পাউন্ড বা ৭০ কোটি টাকা কম বেতনে ইউনাইটেডে যোগ দিয়েছেন রোনালদো। তবুও তিনিই এখন ম্যানইউর সবচেয়ে বেশি বেতনধারী ফুটবলার। পর্তুগিজ তারকার পরে রয়েছেন ক্লাবটির গোলরক্ষক ডেভিড দি গিয়া। বছর প্রতি তার বেতন ১৯.৫ মিলিয়ন পাউন্ড। ইতালির ক্লাব জুভেন্তাসে প্রতি সপ্তাহে রোনালদোর বেতন ছিল ৫ লাখ পাউন্ড বা ৫ কোটি ৮৭ লাখ টাকা। কিন্তু ম্যানইউর সঙ্গে নতুন চুক্তি অনুযায়ী প্রতি সপ্তাহে ৩ লাখ ৮৫ হাজার পাউন্ড বা ৪ কোটি ৫২ লাখ টাকা পাবেন তিনি।

ম্যানইউতে ক্যারিয়ারের শুরুর দিকে ক্লাবটিতে দুর্দান্ত সময় পার করছেন এই পর্তুগিজ তারকা। স্যার আলেক্স ফার্গুসনের অধীনে হয়ে উঠেছিলেন ফুটবল জগতের অন্যতম বড় তারকা। এবার ক্লাবটির হয়ে দ্বিতীয় অভিষেকের অপেক্ষায় রোনালদো। তার ভক্তদের অপেক্ষার প্রহর কিছুটা লম্বা হতে পারে। তার সম্ভাব্য দ্বিতীয় অভিষেক হতে পারে ১১ই সেপ্টেম্বর নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন