রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৩:২২ পিএম

 

ময়মনসিহের ঈশ্বরগঞ্জে সরকার নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর এক সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। গত বৃহস্পতিবার ভোরে তাকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ৭টি উগ্রবাদী বই উদ্ধার করা হয়।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরহোসেনপুর গ্রামের সরকারি একটি বাহিনীতে কর্মরত আব্দুল মজিদ আকন্দ 'র ছেলে আব্দুল্লাহ আল মামুন(২০) প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইন্জিনিয়ারিংয়ে তৃতীয় বর্ষে পড়াশোনা করছে। কিন্তু সেই পড়াশোনা অবস্থায় প্রায় দেড় মাস যাবত সরকার নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন 'আনসার আল ইসলাম' এর একজন সদস্য হিসেবে কাজ করে যাচ্ছে। এমন খবর পেয়ে গত বৃহস্পতিবার রাতে র‌্যাব-১০ এর একটি টিম অভিযান চালিয়ে পৌর এলাকার শিমুলতলী নামক স্থান থেকে তাকে আটক করে এবং আরো তিন চারজন পালিয়ে যায়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ৭টি উগ্রবাদী বই উদ্ধার করা হয়।

শুক্রবার র‌্যাব বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় আব্দুল্লাহ আল মামুন ও আরো ৩/৪ জনকে অজ্ঞাত নামা আসামি করে একটি মামলা দায়ের করেন এবং সেই মামলায় পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মন্জুর করেন। পরে তিন দিনের রিমান্ড শেষে সোমবার দুপুরে পুলিশ তাকে আদালতে প্রেরণ করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, তিন দিনের রিমান্ডে তার কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আমাদের কাজ চলছে। প্রয়োজন হলে আবার রিমান্ড চাওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন