শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে পৌর আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক স্বপনের দাফন সম্পন্ন

জানাযায় মানুষের ঢল

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৬:১৩ পিএম | আপডেট : ৭:১০ পিএম, ৩০ আগস্ট, ২০২১

এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন ময়মনসিংহের ফুলপুর পৌর আওয়ামীলীগে যুগ্ম সাধারণ সম্পাদক ফুলপুর ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক আনোয়ার খিলা গ্রামের বাসিন্দা মাকসুদুল আলম স্বপন(৪৭)। মাকসুদুল আলম স্বপনের নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (৩০ আগষ্ট) বেলা ২.৩০ টায় পৌরসভার আনোয়ার খিলা চেরাগ আলী রাইস মিল মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই ফুলপুর ও আশপাশের এলাকা থেকে মুসল্লিরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে চেরাগ আলী রাইস মিল মাঠে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাযায় ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন, শ্রমীকলীগের এটিএম রফিকুল করিম নোমান, কৃষকলীগের আজিজুলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মরহুমের ছাত্রজীবনের বন্ধুসহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, ফুলপুর ডিগ্রী কলেজের ছাত্র সংসদের সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক ও বর্তমানে ফুলপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার খিলা গ্রামের মাকসুদুল আলম স্বপন রবিবার (২৯ আগষ্ট) রাত ১০.৪০ মিনিটে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মাসুদুল আলম স্বপনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিসহ ফুলপুর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন