মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় সাংবাদিককে মারপিট ও প্রাণনাশের হুমকি!

সংসার ভেঙ্গেছে শতাধিক নারীর

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৬:৫৯ পিএম

জমিজমা বিরোধের জের ধরে নাটোরের সিংড়ায় আনোয়ার হোসেন আলীরাজ নামে এক সাংবাদিকে মারপিট করা হয়েছে। সকালে উপজেলার শেরকোল ইউপির বন্দর বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সাংবাদিক আনোয়ার হোসেন দুইজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে সাংবাদিক আনোয়ার হোসেন জানান, তার ২৯শতাংশ জমি নিয়ে দীর্ঘ দিন ধরে প্রতিবেশী আফছার আলীর সাথে বিরোধ চলে আসছিল। প্রতিবেশী আফছার আলীর ভুয়া দলিল ও নামজারী বাতিলের জন্য আনোয়ার হোসেন বাদী হয়ে সিংড়া উপজেলা ভ‚মি অফিসের সহকারী কমিশনার কাছে একটি মামলা দায়ের করেন। সহকারী কমিশনার উভয় পক্ষের কাগজ পত্র যাচাই-বাছাই করে আফছার আলীর নামজারী বাতিল করে। পরে সহকারী কমিশনারের ওই রায়কে চ্যালেঞ্জ করে প্রতিপক্ষ আফছার আলী বাদী হয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরাবর আপিল করেন।

আপিল মামলা নং ৯/২০। প্রতিপক্ষরা আপিলে হেরে যাওয়ার আশঙ্কায় বিভিন্ন সময় আনোয়ার হোসেনকে মারপিট সহ খুন করার হুমকি দিয়ে আসছিল। এরই অংশ হিসেবে সোমবার (৩০ আগস্ট) সকাল ১০.৪৫মিনিটে আনোয়ার হোসেন বাড়ি থেকে বের হয়ে বন্দর বাজারে যায়। এসময় প্রতিপক্ষরা তার ওপর হামলা করে মারপিট করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

প্রতিপক্ষ আবজাল সরকার ও আফছার আলী ওই গ্রামের নারী লোভী। ওই দুইজনের কারণে আগপাড়া শেরকোল গ্রামের অনেক নারীর সংসার ভেঙ্গে গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। তাদের ভয়ে ওই এলাকার কেউ প্রতিবাদ করার সাহস পায় না। ৩০আগস্ট আবজাল সরকার ও আফছার আলী বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন আলীরাজ, দৈনিক ইনকিলাব পত্রিকার সিংড়া উপজেলা সংবাদদাতা। অভিযোগ পাওয়ার বিষয়ে সত্যতা স্বীকার করে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর -এ- আলম সিদ্দিকী জানান,অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন