ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ডেমরায় দুই স্কুলছাত্রকে কুপিয়ে জখম, আটক ১

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ডেমরায় ৩ মিনিটের ব্যবধানে মো. নাহিদ (১৬) ও মো. হৃদয় (১৬) নামে নবম শ্রেণীর দুই স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় রাব্বি (১৭) নামে এক ছিনতাইকারীকে ১টি চাইনিজ কুড়ালসহ আটক করেছে থানার দায়িত্বরত পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে ডেমরার হাজীনগর এলাকায় এ ঘটনা ঘটে। রাত সোয়া ১০টার দিকে আশঙ্কাজনক অবস্থায় পথচারীরা নাহিদ ও হৃদয়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
বর্তমানে তারা চিকিৎসাধীন থাকলেও নাহিদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎকেরা। নাহিদ উত্তর মতলব থানার ছিরারচর গ্রামের কুয়েত প্রবাসী সাহাবুদ্দিনের ছেলে। হৃদয় টেংরা সারুলিয়া এলাকার মো. লাল মিয়ার ছেলে। এরা উভয়েই মা মেমোরিয়াল স্কুলের ছাত্র বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সেলিম জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে হাজীনগর এলাকায় বসবাসরত রাব্বি, ইয়াছিন, সাকিবসহ ৮/১০ দশ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র হাজী মোয়াজ্জেম স্কুলের সামনে অবস্থান করছিল। রাতে তারা ঐ রাস্তা দিয়ে আলাদাভাবে হেঁটে যাচ্ছিল। এ সময় রাব্বিসহ ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের সঙ্গে থাকা জিনিসপত্র চায়। তারা দিতে অস্বীকার করার সঙ্গে সঙ্গেই এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে নাহিদ ও হৃদয়কে। এ সময় নাহিদের মাথা, হাতসহ সারা শরীরে কুপিয়েছে ছিনতাইকারীরা। এতে নাহিদের মাথার মগজ দেখা যাচ্ছিল ও ডান হাতের মাংস খুলে গিয়ে ৩টি রগ ছিঁড়ে গেছে, পাশাপাশি তার পিঠে বড় বড় কোপের চিহ্ন রয়েছে। এদিকে হৃদয়ের ২ হাতেও কুপিয়েছে ছিনতাইকারীরা। এতে তার ২ হাতের মাংস খুলে যায়। এ সময় নাহিদের সঙ্গে থাকা মোবাইল ও স্বর্ণের চেইন নিয়ে যায় ছিনতাইকারীরা।
এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কাওসার আহমেদ বলেন, ছিনতাইকরী চক্রটি ডেমরার পার্শ্ববর্তী চনপাড়া বস্তির বলে জানা গেছে। রাব্বি নামে একটি ছেলে অবশ্য আটক রয়েছে। যদি আহতদের পরিবারের কেউ অভিযোগ করে তাহলে থানায় এ বিষয়ে মামলা হবে। তদন্ত সাপেক্ষে দ্রুত আসামিদের গ্রেপ্তার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন