ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অনিয়মের অভিযোগে বদলী হওয়া এসআই ফিরোজ মুন্সী ফের ডিবিতে

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনার পর জেলার ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও ডিবি পুলিশের ৮২ জন অফিসারকে একযোগে বদলী করা হয়। ওই সময় নরসিংদীর রায়পুরা থানা থেকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশে বদলী হয়ে আসেন এসআই ফিরোজ মুন্সী।
এসেই জড়িয়ে পড়েন নানা অনৈতিক কাজে। গ্রেফতারের ভয়ভীতি দেখিয়ে নিরীহ মানুষের কাছ থেকে টাকা আদায়ের একটি ঘটনা প্রকাশ হয়ে পড়লে জেলার সদ্য বিদায়ী পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন তাকে ওই সময় জেলার আড়াইহাজার থানায় বদলী করে দেন। ওই সময় তাকে বদলীর কারণ ছিল মুক্তার নামে এক নিরীহ ব্যক্তিকে ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায়। আড়াইহাজার থানায় থাকাকালীন থেমে থাকেনি ফিরোজ মুন্সীর অপকর্ম। ২/৩ মাস আগে আবারো ডিবি পুলিশে ফিরে এসেই শুরু করেন একই কাজ। তিনি ডিবি পুলিশে ফিরে আসায় তার হাতে নিগ্রহের শিকার ব্যক্তিরা রয়েছেন আতঙ্কে।
খোঁজ নিয়ে জানা গেছে, ৭ খুনের ঘটনার পর নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে বদলী হয় আসেন ড. খন্দকার মহিদ উদ্দিন। তিনি আসার পরেই নারায়ণগঞ্জ পুলিশে শুদ্ধি অভিযান চালান। ওই সময় নরসিংদী জেলার রায়পুরা থানা থেকে বদলী হয়ে নারায়ণগঞ্জ ডিবি পুলিশে যোগদান করেন এসআই ফিরোজ মুন্সী। কিন্তু অল্প কিছুদিনের মধ্যেই পুলিশ সুপারের কাছে তার অপকর্ম ফাঁস হয়ে গেলে তাকে জেলার আড়াইহাজার থানায় বদলী করে দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন