শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগের হামলায় চট্টগ্রামে আ.লীগের শোকসভা পণ্ড, আহত ৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ৫:৫০ পিএম

চট্টগ্রামে জাতীয় শোক দিবস ও একুশে আগস্ট গ্রেনেড হামলা দিবস স্মরণ উপলক্ষে অনুষ্ঠিত আওয়ামী লীগের সভায় হামলা করেছেন ছাত্রলীগের কর্মীরা। এ সময় ইট পাটকেলের আঘাতে আওয়ামী লীগ ও ছাত্রলীগের ৫ কর্মী-সমর্থক আহত হয়েছেন।

এ সময় গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে বলে স্থানীয় একটি সূত্র দাবি করলেও পুলিশ তা অস্বীকার করেছে। সোমবার ( ৩০ আগস্ট) রাত সাড়ে সাতটার দিকে চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের বাগিচারহাট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখেন আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন, ‘সম্প্রতি চন্দনাইশে ছাত্রলীগের কিছু ইউনিটের কমিটি ঘোষণা করা হয়। আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস এবং একুশে আগস্ট গ্রেনেড হামলা দিবস স্মরণে আয়োজিত অনুষ্ঠানে নতুন কমিটির নেতারা আসেন। এতে ক্ষুব্ধ হয়ে ইট পাটকেল নিয়ে অনুষ্ঠানে হামলা চালান ছাত্রলীগের পদবঞ্চিতরা। হামলায় অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। এতে পাঁচজন আহত হন। স্থানীয় একটি সূত্র দাবি করেছে, সভাস্থলে গুলি বিনিময়েরও ঘটনা ঘটেছে। তবে গুলি বিনিময়ের কথা অস্বীকার করেছেন ওসি নাসির উদ্দিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন