রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তান জন্মের পর প্রথম ছবি পোস্ট নুসরাতের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫১ এএম

সোমবারই (৩০ আগস্ট) সদ্যোজাত ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। নিজে গাড়ি চালিয়ে তাদের বাড়ি নিয়ে আসেন যশ। প্রথমবার মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী। বাড়ি ফিরে একদিন কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ছবি শেয়ার করেছেন নুসরাত। শুক্রবারের প‍র এই প্রথম ইনস্টাগ্রামে কোনো ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

না, সদ্যোজাত ছেলের ছবি এখনো প্রকাশ করেননি নুসরাত। বরং নিজের সম্ভবত পুরনো একটি ছবি শেয়ার করেছেন তিনি। সাদা ও হালকা সবুজ স্লিভলেস পোশাকে দেখা মিলেছে নুসরাতের। সঙ্গে মানানসই সুন্দর মেকআপ ও স্টাইল করা ঢেউ খেলানো চুল। নুসরাতের ক্যাপশন থেকে জানা যাচ্ছে ফটোগ্রাফার সোমনাথ রায় তুলেছেন এই ছবি। কমেন্ট বক্সে ঈশানের ছবি দেখানোর জন্য বায়না ধরেছেন অনেকেই।

উল্লেখ্য, এই সোমনাথ রায় কিন্তু নুসরাতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈন এবং যশেরও ছবি তুলেছেন। সদ্য সে ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ারও করেছেন নিখিল। যেদিন নুসরাত সন্তানের জন্ম দেন সেদিনও সোমনাথ রায়ের তোলা ছবি শেয়ার করেছিলেন যশ।

গত শুক্রবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। সোমবার ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে নিজের বালিগঞ্জের বাড়িতে ফিরেছেন নুসরাত। তাকে বাড়ি ফিরিয়ে আনতে হাসপাতালে গিয়েছিলেন যশ। এদিন নুসরাতকে বাড়ি ফিরিয়ে আনার সময়ে যশের কোলেই দেখা যায় সদ্যোজাতকে। হাসপাতাল থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় এবং বাড়ি পৌঁছে গাড়ি থেকে নামার সময় দুবারই যশের কোলেই ছিল নুসরাতের সদ্যোজাত ছেলে। গাড়িতে ওঠার সময় সাংবাদিকদের ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে দেখা যায় অভিনেত্রীকে। তবে সদ‍্যোজাতর মুখ দেখাননি তারা।

নুসরাতকে হাসপাতালে নিয়েও গিয়েছিলেন যশ। গোটা সময়টাই ‘প্রিয় বান্ধবী’র পাশে পাশে ছিলেন তিনি। সে ওটি তেই হোক বা সন্তান জন্মের পরেই হোক না কেন। শোনা যাচ্ছে সর্বক্ষণের সঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে মিলিয়েই ছেলের নাম তিনি রেখেছেন ঈশান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন