বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৬ নারী নিহত

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৫:২৩ পিএম, ৫ অক্টোবর, ২০১৬

বগুড়া অফিস : বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৬ নারী নিহত ও ১৫ জন আহত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১২টার সময় বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলার কাশীপুর নামক স্থানে বগুড়া থেকে রংপুরগামী ও রংপুর থেকে ঢাকাগামী দুটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৬ নারী যাত্রী নিহত হয়। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয় ১৫ জন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশগুলো গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ এর অধীনে রয়েছে। নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। বাকি দুইজনের পরিচয় উদ্ধারে কাজ করছে পুলিশ।

দুর্ঘটনার পর বগুড়া- রংপুর মহাসড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। মহাসড়কের উপর দুর্ঘটনা কবলিত বাস দুটি পড়ে থাকায় এবং আহত ও নিহত উদ্ধার কাজের জন্য যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে থানা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক করে। প্রায় ১ ঘণ্টা পর শুরু হয়। এ সময় দূরের যাত্রীরা ভোগান্তির শিকার হয়।

হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ওসি আবুল বাসার জানান, বাস দুটির মধ্যে একটি বাস বগুড়া থেকে রংপুর এবং অপরটি রংপুর থেকে ঢাকা যাচ্ছিল। দুপুর সাড়ে ১২ টার সময় বগুড়ার কাশীপুর নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে রয়েছে ঢাকা মোহাম্মদপুরের ফজলুল করিম স্ত্রী সৈয়দা মোনোয়ারা (৬৭), বগুড়ার গাবতলী উপজেলার কাগইল সুলতানপুর গ্রামের নইমদ্দিনের স্ত্রী জুলেখা (৩৫), তার মেয়ে মোছা. ডলি (৩৫), দিনাজপুর রামসাগর এলাকার লতিফুর রহমান এর মেয়ে মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী নীলা (২৩)। বাকি দুইজনের পরিচয় উদ্ধারে পুলিশ কাজ করছে। দুর্ঘটনায় আহত ৭ বছরের অজ্ঞাত এক শিশু ও দিনাজপুর মেডিকেল কলেজ এর শিক্ষার্থী উম্মে ছালমা টুনটুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনার পর শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ, ফায়ার সার্ভিস, গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশসহ জেলা পুলিশ বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনায় কবলিত বাস দুটি উদ্ধার সহ আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

বগুড়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, দুর্ঘটনায় ৬জন নিহত হয়েছে। তাদের সবার পরিচয় পাওয়া যায়নি। পরিচয় উদ্ধারে কাজ চলছে। বাস দুটি আটক রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল ফাঁড়ি ইনচার্জ শাহ আলম জানান, দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন যাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত ৭ বছরের অজ্ঞাত এক শিশু ও দিনাজপুর মেডিকেল কলেজ এর শিক্ষার্থী উম্মে ছালমা টুনটুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন