শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

দেশের বিমানবন্দরে পিসিআর ল্যাব বসানোর আহবান আমিরাত প্রবাসী সাংবাদিকদের

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিব | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৯ পিএম

আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর উদ্যোগে গত মঙ্গলবার রাতে অনলাইনের মাধ্যমে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশে আটকে পড়া প্রবাসীদের উদ্দেশ্যে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের বিমানবন্দরগুলোতে জরুরী ভিত্তিতে পিসিআর ল্যাব বসিয়ে আটকে পড়া প্রবাসীদের দ্রুত আমিরাতে আসার সুযোগ করে দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

তারা বলেন, ইতোমধ্যে আরব আমিরাত ৭০টি দেশের ভিজিট ভিসা পুনরায় চালু করার মাধ্যমে অনেক দেশেরই ফ্লাইট চালু করে দিয়েছে। কিন্তু বাংলাদেশের বিমানবন্দরে পিসিআর ল্যাব না থাকায় হয়তোবা আরব আমিরাত বাংলাদেশ থেকে আসা যাত্রীদের ফ্লাইট চালু করেনি। তাই এই বিষয়টি সরকারের মাথায় রাখা দরকার বলেও মনে করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠিত অনলাইন সভায় সভাপতিত্ব করেন আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদার। প্রসাস-এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত অনলাইন সভায় অংশগ্রহণ করেন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সাবেক সভাপতি মুহাম্মদ ন‚রুল আবছার তৈয়বী, প্রসাসের সাবেক সাধারণ সম্পাদক এমএ মুসা, সাংবাদিক নাসিমউদ্দিন আকাশ, মাহাবুব হাসান হৃদয়, ওবায়দুল হক মানিক, আলি রেজা, মোহাম্মদ নুরুল্লাহ খান শাহাজাহান , কবি ওবায়দুল হক, মাহাবুব সরকার, মোহাম্মদ সেলিম, এমএ তাহের ভ‚ঁইয়া, কবি আবু মুছা, কবি মুনিরউদ্দিন মান্না, কবি আবু জাফর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন