সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিগফোর উদ্যোগ বাস্তবায়নে সমঝোতা চুক্তি স্বাক্ষর করলো এভারকেয়ার-বিজিএমইএ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৭:২২ পিএম

বিগফোর উদ্যোগ বাস্তবায়নে সম্প্রতি একটি সমঝোতা স্মারক চুক্তি সাক্ষর করেছে এভারকেয়ার এবং বিজিএমইএ। বিজিএমইএ’র অধীনস্থ সদস্য সংস্থাগুলোর কর্মস্থলে অসংক্রামক রোগ প্রতিরোধ, সময়মত রোগ নির্ণয় এবং ব্যবস্থাপনার দিকে গুরুত্ব দিয়ে, বিগফোর নামক উদ্যোগের আওতায় ডায়াবেটিস, ক্যান্সার, কার্ডিওভাস্কুলার এবং ক্রোনিক রেসপিরেটরি ডিজিজ (যার মধ্যে কোভিড-১৯ অন্যতম) এই ৪ টি রোগ সংক্রান্ত সেবা প্রদান করবে বিজিএমইএ এবং এভারকেয়ার।

“বিজিএমইএ-এভারকেয়ার বিগফোর”একটি কর্মস্থল ভিত্তিক স্বাস্থ্য উদ্যোগ। দেশের সরকারি ও বেসরকারি সংস্থাগুলোর স্টেকহোল্ডারদের সাথে অংশীদারিত্ব স্থাপনই এর মূল লক্ষ্য। এই চুক্তির আওতায়, বিজিএমইএ’র সকল সদস্য সংস্থাগুলোর মালিক ও কর্মচারীদের স্বাস্থ্য সেবা প্রদান করবে এভারকেয়ার হসপিটাল ঢাকা এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম।

এভারকেয়ার গ্রুপ-এর প্রতিনিধি হিসেবে সিএমও ,ভিনয় কাউল এবং বিজিএমইএ’র পক্ষ থেকে সহ-সভাপতি শহিদউল্লাহ আজিম এই চুক্তি স্বাক্ষর করেন। বিজিএমইএ’র সভাপতি ফারুক হাসান; সহ-সভাপতি মিরান আলী; পরিচালক মো: মহিউদ্দিন রুবেল এবং তানভীর আহমেদ; বিজিএমইএ’র সাবেক পরিচালক আশিকুর রহমান তুহিন এবং এছাড়া এভারকেয়ার গ্রুপ-এর কর্পোরেট মার্কেটিং-এর ডিজিএম এ এম আবুল কাশেম রনি; সহকারী ব্যবস্থাপক মো. ইফতেখার হোসেন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রাজধানীর গুলশান-এ অবস্থিত বিজিএমইএ’র কার্যালয়ে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

অনভূতি ব্যক্ত করে এভারকেয়ার গ্রুপ-এর সিএমও, ভিনয় কাউল বলেন, “বিজিএমইএ’র সাথে এমন একটি চমৎকার উদ্যোগের অংশ হতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্বের মাধ্যমে কর্মক্ষম জনগোষ্ঠীর স্বাস্থ্যাভ্যাসে ইতিবাচক প্রভাব পড়বে এবং আমরা একটি স্বাস্থ্যকর জাতি গঠন করতে সক্ষম হবো।”

বিজিএমইএ’র সভাপতি ফারুক হাসান বলেন, এভারকেয়ার-এর সাথে এই অংশীদারিত্বের ফলে আমরা ভীষণ আনন্দিত, কারণ এই উদ্যোগের ফলে বিজিএমইএ’র সদস্য ও তাদের পরিবারবর্গ উন্নত স্বাস্থ্যসেবা লাভ করবে”।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন