শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে বৃদ্ধার লাশ উদ্ধার, হত্যার অভিযোগ স্বজনদের

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৪ পিএম

নিহত সাজেদা বেগমের স্বজনদের আহাজারি।


সাজেদা বেগম (৭০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ। এসআই আব্দুল আউয়াল, এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দুপুর সোয়া ১টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের চরপুটিয়ার নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত সাজেদা বেগম মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দী ইউনিয়নের চরপুটিয়া গ্রামের শুক্কুর আলী প্রধানের স্ত্রী।

নিহতের মেয়ে আসমা বেগম বলেন, চরপুটিয়া গ্রামের আলকাছ এর ছেলে শাহজালাল ও ইউনুছ, একই গ্রামের আনোয়ার হোসেন ও তার স্ত্রী রেহেনা বেগমসহ কয়েকজন মিলে পূর্বপরিকল্পিত ভাবে আমার মাকে হত্যা করেছে।

আসমা বেগম সাংবাদিকদের আরও জানান, মঙ্গলবার দুপুরে আমার মাকে বাড়ীতে দিয়ে আসি পরের দিন সকাল ৭টার সময় আমার মার খোজখবর নেওয়ার জন্য আমার চাচাতো বোন পারভীনের মোবাইলে ফোন দিয়ে আমার মার কাছে দেওয়ার জন্য বলি, পারভিন আমাদের ঘরের সামনে গিয়ে দরজা বন্ধ দেখে এবং একটি জানালা ভাঙ্গা দেখে জানালা দিয়ে ঘরে ঢুকে আমার মাকে বস্ত্রহীন অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিক পুলিশকে খবর দেই।

এসআই আবদুল আউয়াল বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

এ ব্যাপারে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন