শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩২ পিএম | আপডেট : ৯:০০ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২১

কক্সবাজারে জেলা বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচীতে পালন করা হয়েছে। বুধবার বিকাল ৪টায় দলীয় কার্যালয়ের এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী। সহ-সাংগঠনিক সম্পাদক এম. আকতার আহামদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সহ-সাংগঠনিক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপিসাধারণ সম্পাদক আবুল কাশেম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মোঃ ছৈয়দ নূর, পৌর সহ-সভাপতি সিরাজুদ্দৌলা ও জয়নাল আবেদীন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ প্রমুখ।

আলোচনা সভায় শাহজাহান চৌধুরী বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন এই দেশের খেটে খাওয়া মানুষের প্রকৃত বন্ধু। তিনি দেশের উন্নয়নের পাশাপাশি ও মানুষের দুঃখ-কষ্ট দূর করতে অনেক অবদান রেখেছিলেন। সে কারণে বিএনপিকে দেশের জনগণ ভোট দিয়ে বার বার ক্ষমতায় এনেছিলেন।

কিন্তু বিএনপিকে দমিয়ে রাখার জন্য বর্তমান স্বৈরাচার সরকার স্টীমরোলার চালাচ্ছে। তবে শহীদ জিয়া ও বিএনপির অবদান এদেশের জনগণ কোনো দিন ভুলবে না।

এর আগে সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী জানিয়েছেন, জেলা বিএনপির পাশাপাশি জেলার ১৪টি ইউনিট ও ইউনিয়ন পর্যায়েও প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভা, র‌্যালী ও মিলাদ মাহফিলসহ নানা কর্মসূচী পালন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Burhan uddin khan ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৭ এএম says : 0
Banglsdesh have 2 main party like USA. But we should resp.ect Awami leage.It was old party.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন