বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের ঘর থেকে কৃষকের লাশ উদ্ধারের ৩ দিন পর থানায় অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৩:২০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার ভাইজোড়া গ্রামে প্রতিপক্ষের ঘর থেকে (৬০) নামে কৃষকের লাশ উদ্ধারের ৩ দিন পর হত্যার অভিযোগে থানায় অভিযোগ করা হয়েছে। বুধবার রাতে ওই কৃষকের ভাই উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত. শের আলী গাজীর ছেলে আব্দুল হালিম গাজী বাদী হয়ে ইউনুস হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ করেন। রোববার রাতে বারেক গাজীর লাশ প্রতিপক্ষ ইউনুস হাওলাদারের ঘর তেকে স্বজনরা উদ্ধার করে। অভিযুক্ত ইউনুস হাওলাদার একই গ্রামের মৃত. ওয়াজেদ আলীর ছেলে।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, গত রোববার বারেক গাজী তার জমিতে ধানের বীজ (চারা) রোপণ করে। ওইদিন বিকেলে স্থানীয় প্রভাবশালী ইউনুস হাওলাদারের বীজতলা থেকে বীজ চুরি হয়। এঘটনায় তারা বারেক গাজীকে সন্দেহ করে তার বাড়িতে গিয়ে গালাগালি ও হুমকি দেয়। বারেক গাজী সন্ধ্যার পর বাড়িতে এসে গালাগালি ও হুমকির কথা জানতে পেরে বিষয়টি ভালোভাবে জানার জন্য রাতে ইউনুস হাওলাদারের বাড়িতে যান। এসময় তাকে মারধার করা হলে ঘটনাস্থলেই বারেক গাজী মারা যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ওসি নূরুল ইসলাম বাদল লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন