রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পিকআপ ভ্যানে গাভী চুরি করে পালানোর সময় অগ্নিকাণ্ড!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৯ পিএম

পিকআপে করে গাভী চুরি করে পালানোর সময় ফরিদপুরের বোয়ালমারীতে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। স্থানীয়রা ছুটে এসে গাভীটি রক্ষা করতে পারলেও ভস্মীভূত হয়েছে পিকআপটি। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদি সামি স্বপ্নকুঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার ভোরে ফজরের আজানের পরে কাদিরদী (সামি স্বপ্নকুঞ্জ) পার্কের কাছে বিকট শব্দ হয়। এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে একটি পিকআপ দেখতে পান। গাড়িটি ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে ছিল এবং জ্বলছিল। গাড়িতে একটি অস্ট্রেলিয়ান গাভীও ছিল। এলাকাবাসী গাড়ি থেকে গাভীটি উদ্ধার করেন। ততক্ষণে গাড়িটি পুড়ে ছাই হয়। এ সময় গাড়িতে কোনো লোকজন ছিল না।

সাতৈর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চোররা গাভীটি চুরি করে পালানোর সময় এ দুর্ঘটনা ঘটে। পুলিশকে খবর দিলে তারা এসে গাভীটি উদ্ধার করে থানায় নিয়ে যান। গাভীটির মূল্য প্রায় লাখ টাকা হবে বলে তিনি জানান।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, গাভীটি থানায় রাখা হয়েছে। মালিকের সন্ধান পাওয়া গেলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে হস্তান্তর করা হবে। চোরদের ধরতে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন