শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরের কালকিনিতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৪ পিএম

মাদারীপুরের কালকিনিতে ছেলের পাওনা টাকা চাইতে গিয়ে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই মারা গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সাহেবরামপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামের মো. ফালান বেপারীর ছেলে শামীম বেপারী তার আপন ছোট চাচা কালাম বেপারীর জমি ক্রয় করার জন্য প্রায় ছয় মাস আগে ১৪ হাজার টাকা বায়না দেন। কিন্তু ওই বায়নাকৃত জমির দলিল দিতে না পারায় বায়নার ৪ হাজার টাকা ফেরত দেন কালাম। পরে বায়নার বাকি ১০ হাজার টাকা ফেরত চান শামীম ও তার পরিবার। এ টাকা নিয়ে সকালে নিহত ফালান ও কালামের পরিবারের সঙ্গে তর্ক-বিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায় ছোট ভাই কালাম বেপারী কাঠ দিয়ে বড় ভাই ফালানের মাথায় আঘাত করে। এতে করে গুরুতর আহত হন ফালান। পরে স্থানীয় লোকজন আহত ফালান বেপারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহত ফালানের লাশ উদ্ধার করেন।

নিহত ফালানের ছেলে শামীম বেপারী বলেন, আমি জমি কেনার জন্য আমার চাচা কালাম বেপারীকে টাকা দিয়েছি। আর সেই পাওনা টাকা চাইতে যাওয়ায় আমার বাবাকে পিটিয়ে হত্যা করেছে তার আপন ছোট ভাই কালাম। আমরা কালামের নামে মামলা করবো।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. ইশতিয়াক আসফাক রাসেল বলেন, আমরা নিহত ফালান বেপারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন