বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বর সাজে নতুন বউয়ের সঙ্গে অপূর্ব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৭ এএম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ে করেছেন। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাজধানীর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে বিয়ের অনুষ্ঠান। জমকালো সেই আয়োজনে যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বধূ হিসেবে গ্রহণ করেন অপূর্ব। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপূর্ব’র তৃতীয় বিয়ের ছবি প্রকাশিত হওয়া মাত্রই মুহূর্তেই ছড়িয়ে পড়ে। বেশ কয়েকটি ছবিতে অপূর্ব ও শাম্মাকে বাঙালি বর-কনের ট্রাডিশনাল পোশাকেই দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে, লাল টকটকে শাড়ি আর গয়নাতে সেজেছেন শাম্মা। আর অপূর্ব পড়েছেন করেছেন পাঞ্জাবী-পায়জামা। বিয়ের স্টেজ সাজানো হয়েছে নানা ধরণের ফুলে।

বিয়ের পর ভক্ত ও সকলের কাছে দোয়া চেয়েছেন অপূর্ব। তিনি বলেন, আলহামদুল্লিাহ, ছোট পরিসরে বিয়ের আয়োজন সম্পন্ন হলো। আপনার সবাই আমাদের নতুন সম্পর্কের জন্য দোয়া করবেন।

গত ২৯ আগস্ট অপূর্বর উত্তরার বাসায় বাগদান সম্পন্ন হয়েছে। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বুধবার (১ সেপ্টেম্বর) জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘যা শুনেছেন তা আংশিক সত্যি। চুপিসারে বিয়ে বা গতকাল গায়েহলুদ ছিল সেটা সত্যি না। বিয়ে আগামীকাল (২ সেপ্টেম্বর) হচ্ছে, এটা সত্যি। বিয়ে তো আসলে গোপনে করা যায় না। গোপন করার চেষ্টা করলেও কখনো থাকে না। আর আমার পক্ষে তো সম্ভবই না।’

এই অভিনেতা আরো জানান, ‘আমার পরিকল্পনা ছিলো বিয়ের অনুষ্ঠানে মিডিয়ার সবাইকে দাওয়াত করবো। কিন্তু করোনার কারণে সেটা আর সম্ভব হচ্ছে না। পরে ভাবলাম বিয়ের পরদিন ৩ সেপ্টেম্বর মিডিয়ার বন্ধুদের সঙ্গে বসে পুরো খবরটি আনুষ্ঠানিকভাবে জানাবো। কিন্তু সেটাও হলো না। অনেকেই বিষয়টি নিয়ে কানাঘুষা করছেন। তাই না জানিয়ে পারলাম না।’

উল্লেখ্য, শাম্মা দেওয়ানের পৈত্রিক ভিটা ঢাকার লালমাটিয়ায়। তবে তার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রে। এর আগে শাম্মার আরেকটি বিয়ে হয়েছিল বলে জানা যায়। সে সংসারে রয়েছে একটি সন্তানও।

অন্যদিকে গত বছর নাজিয়া হাসান অদিতির সঙ্গে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পাতায় লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি। অপূর্ব-অদিতির সংসারে আয়াশ নামে এক পুত্রসন্তান রয়েছে। অপূর্বর সাবেক স্ত্রী অদিতিও বিয়ে করেছেন কয়েক মাস আগে।

এছাড়া ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন