বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘরোয়া আয়োজনেই বিয়ে সারলেন ন্যান্সি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:২২ এএম

অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আগস্ট মাসের শেষভাগে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

ন্যান্সি নিজের সোশ্যাল ওয়ালে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিতে, ন্যান্সির সঙ্গে তার স্বামী মহসীন মেহেদী, বড়ভাই জনি, রোদেলা এবং পারিবারের আরো কয়েকজন সদস্যকে দেখা গেছে। শেয়ার করা ছবিতে, লাল শাড়িতে বউয়ের সাজে দেখা গেছে ন্যান্সিকে।

এরআগে, আগস্ট মাসের শুরুতে হয় ন্যান্সি ও মেহেদী মহসীনের আংটি বদল। সেপ্টেম্বর মাসে বিয়ে করবেন বলেছিলেন ন্যান্সি। কিন্তু সেপ্টেম্বর আসার আগেই আগস্টের শেষ সপ্তাহে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন এ শিল্পী। সেসময় বিয়ের ব্যাপারটি নিশ্চিত করলেও ন্যানসি বিয়ের তারিখটি জানাননি।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, একদম ঘরোয়া আয়োজনে কাবিন হয়েছে আমাদের। আগস্ট মাসের শেষে কাবিন করেছি। শোকের মাস হওয়ায় আর আমার নতুন বাসায় ওঠার চাপ থাকার কারণে ঝাঁকজমক কোনো আয়োজন করিনি। আমার বাবা-মা নেই, অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় অনাড়ম্বরে বিয়ে করলাম আমরা। বিয়েতে দুই পরিবারের চারজনের মত অতিথি উপস্থিত ছিলেন।

করোনা পরিস্থিতির কারণে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন তারা। পরিস্থিতি স্বাভাবিক হলে আয়োজন করে বিবাহোত্তর সংবর্ধনা আয়োজনের ইচ্ছাও প্রকাশ করেন তিনি।

ন্যান্সি বলেন, আমি আগে যেটা বলেছিলাম, গায়ে হলুদ, মেহেদী, অনুষ্ঠান সবই হবে। তবে সেটা সময় সুযোগ বোঝে। এখনই নির্ধারিত দিন-তারিখ বলতে পারছি না।

উল্লেখ্য, গানের মাধ্যমেই পরিচয় ন্যান্সি-মেহেদীর। মহসিন মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছিলেন ন্যান্সি। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে। তারপর বিয়ের সিদ্ধান্ত।

প্রসঙ্গত, নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সী পরবর্তীতে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। চলতি বছরের ২ এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন