শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নুসরাতের নতুন পোস্টে সামনে এলো ঈশানের বাবার প্রসঙ্গ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪৮ এএম

ট্রোল সমালোচনা থেকে কখনোই দূরে পালানোর পাত্রী নন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। বরং নিন্দুকদের চোখে চোখ রেখে নিজের কাজ করে যাওয়াতেই বিশ্বাসী তিনি। এর প্রমাণ অতীতেও বহুবার পাওয়া গিয়েছে। টিকটক ভিডিও করা নিয়ে ট্রোলড হলে নুসরাত উত্তর দিয়েছিলেন ট্রোল চলুক, টিকটক তিনি বন্ধ করবেন না। যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়েও কাউকে কোনো কৈফিয়ত দেওয়ার প্রয়োজন মনে করেননি অভিনেত্রী।

এদিকে বৃহস্পতিবার প্রথমবার নিজের সন্তানের বাবা-র কথা উল্লেখ করেছেন নুসরাত জাহান। সেই নিয়ে নতুন হইচই সোশ্যাল মিডিয়ায়। এর আগে শোনা গিয়েছিল ছেলে ঈশানকে নিজের পরিচয়েই আপাতত বড় করতে চান নুসরাত। তার পিতৃপরিচয় এখনো প্রকাশ্যে আনার প্রয়োজন মনে করছেন না তিনি। তবে নুসরাতের সাম্প্রতিক পোস্ট দেখে অন্য কিছু মনে করছেন নেটিজেনরা। ধীরে ধীরে হয়ত ঈশানের বাবার পরিচয় সামনে আনবেন নুসরাত, তেমনই ইঙ্গিত মিলেছে নায়িকার এদিনের সোশ্যাল মিডিয়া পোস্টে। ঈশানকে নিয়ে বাড়ি ফেরার পর এটা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় দ্বিতীয় পোস্ট।

সাদা কালো স্ট্রাইপ শার্ট, ছোট ঢেউ খেলানো চুলে লেন্সবন্দি হয়েছেন নুসরাত। কাজল বিহীন চোখ, ঠোঁটে গোলাপি লিপস্টিক নিয়ে নতুন লুকে ধরা দিয়েছেন ‘মাম্মি’ নুসরাত জাহান। ক্যাপশনেও তার ‘কেয়ার করি না’ মনোভাব।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যাদের থেকে উপদেশ নাও না তাদের থেকে সমালোচনাও গ্রহণ কোরো না।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘নিউ রোল’, ‘নিউ মাম্মি লাইফ’, ‘নিউ লুক’। ফটোগ্রাফার হিসেবে ‘ড‍্যাডি’ কে কৃতিত্ব দিয়েছেন নুসরাত।

এখানেই চোখ আটকেছে নেটজনতার। কে এই ‘ড‍্যাডি’? তবে কি এভাবেই ঈশানের বাবার পরিচয় সামনে আনছেন নুসরাত? নেটিজেনদের বক্তব্য, গত বছর থেকেই নুসরাতের সঙ্গে সঙ্গে রয়েছেন যশ। সম্পূর্ণ গর্ভাবস্থার সময়টাতেই অভিনেত্রীকে আগলে রেখেছিলেন তিনি। এমনকি সদ্যোজাতকে কোলে করে গাড়িতে তুলে বাড়িতেও নিয়ে এসেছেন যশ। তাই এই ফটোগ্রাফার যশ না হয়ে যায় না।

নুসরাত অবশ্য ছবি শেয়ার করেই খালাস। এদিন আরো একটি ছোট ভিডিও শেয়ার করেছেন তিনি। হাসিমুখে থাকলেও চোখে মুখে হালকা ক্লান্তি নজরে এসেছে নুসরাতের। ক্যাপশনে তিনি লিখেছেন, সারা দিন সারা রাত না ঘুমিয়েই কাটছে তাঁর। তবে নতুন নতুন মাতৃত্বের এই উত্তেজনা যে বেশ উপভোগ করছেন তিনি তা তাঁর মুখ দেখেই স্পষ্ট।

নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবরে তোলপাড় হয়েছিল বিনোদন জগতে। আগুনে আরো ঘি পড়েছিল যখন নুসরাতের ভাবী সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছিলেন ‘স্বামী’ নিখিল জৈন। সমাজের নীতিপুলিসরা রে রে করে তেড়ে গিয়েছিল নুসরাতের দিকে। কিন্তু তাকে টলানো যায়নি। ঠিক সময় মতো ধীরে ধীরে বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এসেছিলেন তিনি। শুরু থেকেই যশকে পাশে নিয়ে পথ চলছিলেন নুসরাত। এমনকি সকলের চোখের সামনে দিয়েই যশকে নিয়ে হাসপাতালে গিয়েছেন, সন্তানের জন্ম দিয়ে সদ্যোজাতকে কোলে করে ফের যশের সঙ্গেই ফিরে এসেছেন নিজের বাড়ি। নুসরাত প্রমাণ করে দিয়েছেন, চিৎকার করে ট্রোল নয়। নীরব থেকেও উচিত জবাব দেওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন