রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কবে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৩ পিএম

গত এপ্রিল মাসেই শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন। একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, শিগগিরই নতুনভাবে পর্দায় আসতে চলেছেন কাবিলা, হাবু ভাই ও পাশা ভাইয়েরা। যদিও ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন নিয়ে নিশ্চিতভাবে কিছু বলেননি এর নির্মাতা কাজল আরেফিন অমি। তবে তিনি কিছুদিন ধরে তার ফেসবুকে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর আলোচিত চরিত্রগুলো নিয়ে পোস্ট দিচ্ছেন। এতে অনেকে মনে প্রশ্ন জাগছে, সিজন-৪ আসছে?

২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পেয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে। দর্শক চাহিদা মাথায় রেখে নির্মিত হয় সিরিয়ালটির দ্বিতীয় ও তৃতীয় সিজন। গত ১৩ এপ্রিল ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে মুক্তি পেয়েছে এই সিরিয়ালের শেষ পর্ব (৭৯)। শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ।

এভাবে শেষ হওয়ায় আবেগাপ্লুত হয়ে পড়েন দর্শকরা। ওই সময়ে কেউ কেউ তার মুক্তি দাবি করেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানান। হয়তো দর্শকের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে। জানা গেল, খুব শিগগিরই ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে আসছেন পরিচালক কাজল আরেফিন অমি। নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, এই সিজনে কাশিমপুর থেকে মুক্ত হয়ে ফিরবেন কাবিলা। আর ধ্রুব মিউজিক স্টেশন থেকেই প্রচার হবে নতুন সিজনের পর্বগুলো।

সূত্র বলছে, নতুন গল্পে দেখা যাবে কাশিমপুরের গল্প। যেখানে কাবিলা রয়েছেন। সঙ্গে থাকবেন পাশা ভাইসহ অন্যরাও। এবার দর্শকের সামনে হাজির করা হতে পারে রোকেয়া চরিত্রটিকেও। তবে হাবু ভাই চরিত্রটি নিয়ে ধোঁয়াশা রয়েছে। এ চরিত্রটিকে আর নাও দেখা যেতে পারে গল্পে। সিজন থ্রিতে গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে দেয়া হয়েছে।

এদিকে নির্মাতা অমি বলেন, ‘সিজন থ্রির চেয়ে ভালো কিছু ভাবতে পারলে, সিজন ফোর বানাবো। তা ছাড়া সিজন ফোর বানাবো না। এখনো ভাবছি, যার কারণে কোনো প্রযোজকের সঙ্গেও আমার কথা হয়নি। কারো সঙ্গে এ বিষয়ে কোনো কমিটমেন্টও করিনি। দোয়া করবেন যাতে আরো ভালো কিছু নিয়ে আসতে পারি। যদি পারি তবেই কাজ শুরু করব।’

উল্লেখ্য, মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের আগের সিজনগুলো। তৃতীয় সিজন প্রচার হয়েছে ধ্রুব টিভিতে। নতুন সিজন আসলেও এ মাধ্যমেই প্রচার হবে বলে জানা গেছে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষী আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Farid Ahmed ৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:১২ পিএম says : 0
আমি চাচ্ছি,সিজন ৪ চালু হোক।কিন্তু সাথে যেনো কাবিলা,আরেফিন,নেহাল,শুভ, কাবিলা,পাশা অবশ্যই থাকে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন