বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মুনিয়া হত্যাসহ পরীমণির ঘটনায় জড়িতদের সরকার আড়াল করতে চায়

সংসদে বিএনপি দলীয় এমপি হারুনুর রশীদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

আলোচিত মোসারাত জাহান মুনিয়া হত্যাসহ নায়িকা পরীমণির ঘটনায় জড়িত অপরাধীদের সরকার আড়াল করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ। গতকাল সংসদের অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে বিষয়টি উত্থাপন করেন বিএনপি দলীয় এ সংসদ সদস্য। এর আগে বিকেল সাড়ে ৪টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশ শুরু হয়।
মুনিয়া হত্যা মামলার মূল তদন্ত প্রতিবেদন নিয়ে উদ্বেগে জানিয়ে হারুনুর রশিদ বলেন, গত কয়েক মাস আগে মুনিয়ার বোন নুসরাত জাহান আত্ম প্ররোচনায় একটি মামলা করেছেন। সেটি পুলিশ ফাইনাল রিপোর্ট দিয়েছে। কিন্তু গণমাধ্যমে দেখেছি সেদিন বসুন্ধরার এমডির সাথে ফোনালাপ। তাকে (বসুন্ধরা এমডি) নিয়ে ছবিও প্রকাশিত হয়েছে। সেটিও র‌্যাবকে তদন্তে দেওয়া হবে কি না? যদি না দেওয়া হয় আমি মনে করব এই সমস্ত অপরাধে সাথে যারা জড়িত সরকার তাদের চিহ্নিত করতে চায় না। আড়াল করতে চায়।
হারুনুর রশীদ বলেন, আমি মনে করি এ বিষয়ে সরকারের অত্যন্ত গুরুত্ব দেওয়া দরকার। যারা এই বিষয়গুলোর সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসা দরকার। অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। তাদের সঠিক বিচারের আওতায় আনতে হবে। তা নাহলে মাদক বলেন, গণিকাবৃত্তি বলেন বা জুয়া খেলা বলেন নিয়ন্ত্রণে আনতে পারবেন না।
বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ বলেন, কিছুদিন আগে রাজধানীর বেড়িবাঁধ এলাকায় বোড ক্লাব নামে একটি ক্লাবে নিয়মিত মধ্য পান করা হয়, জুয়া খেলা হয়, তাস খেলা হয়। ওই রকম একটি ক্লাবে পুলিশের কোনো আইজিপি কোনো আইনে সভাপতি থাকতে পারেন কি না? এবিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রীর বিবৃতি দাবি করেছিলাম। দেশ স্বাধীনার পর এই ধরনের কোনো ক্লাবে পুলিশের প্রধানরা সভাপতির দাঁয়িত্ব পালন করেছে কিনা বা ক্লাব প্রতিষ্ঠার ক্ষেত্রে দাঁয়িত্ব পালন করেছেন কি না? চাঁদাবাজী করেছেন কিনা আমার জানা নেই। আইজিপি সরকারের অনুমতি নিয়ে ক্লাবটির সভাপতি হয়েছেন কি না এবিষয়ে স্বরাস্ট্র মন্ত্রীর বিবৃতি দাবি করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন