রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মোংলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, উভয় পক্ষের অন্তত ১১ জন আহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫২ পিএম

মোংলায় আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বকুলতলা গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ১১ জন আহত হন। আহতদের মধ্যে ৬ জনকে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোনাইলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফরিদ শেখ ও ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ শেখের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোনাইলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফরিদ শেখ বলেন, আব্দুল্লাহ শেখের নেতৃত্বে শতাধিক লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে শুক্রবার সন্ধ্যায় তার বাড়ীতে ঢুকে দুইটি ঘর ভাংচুর করে। এ সময় তাদের হামলায় আলম শেখ (৪৫), রেজাউল শেখ (৪০), ফজলু শেখ (৫০), ওমর আলী শেখ (৬০), সবুর শেখ (৫০), হীরা বেগম (৬০) ও কোহিনুর বেগম (৪০) আহত হন। আহতদের মধ্যে সবুর শেখ বাদে বাকী সকলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে আব্দুল্লাহ শেখ বলেন, আমরা ফরিদের বাড়ীতে যাইনি, ফরিদসহ তার লোকজন আমার লোকজনকে মারধর করে তার বাড়ীর মধ্যে নিয়ে যায়। এ ঘটনায় মোহাতার সরদার (৪০), হাসান (২৫), আব্দুল্লাহ শেখ (৩০) ও ওহিদুল শেখ (২৬) আহত হয়েছে বলে দাবী করেছেন। তিনি বলেন, তার লোক মোতাহার সরদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বলেন, দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনার খবর পেয়ে আমি নিজে ওই এলাকা পরিদর্শন করে এসেছি। এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন