শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে র‌্যাবের সাথে জঙ্গীদের গুলি বিনিময়,অস্ত্রসহ ৪ জঙ্গী গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩০ এএম | আপডেট : ১০:৫৮ এএম, ৪ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহের সদর উপজেলার খাহডহর এলাকায় জঙ্গী সন্দেহে র‌্যাবের অভিযানের সময় গুলাগুলির ঘটনা ঘটেছে।এই সময় ডোলাদিয়া এলাকার ব্রম্মপুত্র নদের মাঝে থাকা এক নৌকা থেকে ৪ জঙ্গীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব ১৪ এর একটি টিম।

জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর ৪ টার সময় জঙ্গী আস্তানা সন্দেহে সদর উপজেলার খাগডহর এলাকার ডোলাদিয়া অঞ্চল ঘিরে অভিযান চালায় র‌্যাবের একটি চৌকস টিম।এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়তে থাকে ।র‌্যাবও পালাটা গুলি ছুড়ে।

র‌্যাবের অভিযানে গুলাগুলির বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক এএসপি আ ন ম ইমরান খান

র‌্যাব সূত্র জানায়,ডোলাদিয়ায় ব্রম্মপুত্র নদে ভাসমান নৌকা থেকেই তাদের উপড় গুলি করা হয়েছে।এই সময় সেই নৌকা থেকেই ৪ জন জঙ্গীকে দেশীয় অস্ত্র,গুলি ও ককটেল সহ তারা আটক করেছেন বলে দাবি করে র‌্যাব।

পরে তাদের র‌্যাব -১৪ সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।ঘটনাস্থলে এই সময় র‌্যাবের উর্ধ্বতন অফিসারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে,আটক ৪ জঙ্গীকে তারা কখনও দেখেননি।র‌্যাব যখন তাদের ধরে নিয়ে যাচ্ছিল তখনি তাদের তারা দেখেছেন।

অপরদিকে র‌্যাব জানিয়েছে আজ দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তইরত জানানো হবে।তাদের কি উদ্দেশ্য ছিল এবং নাম পরিচয় সম্বন্ধেও কিছু বলেননি উপস্থিত র‌্যাবের সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Kawsar Ahamad ৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৫ পিএম says : 0
মনে হচ্ছে সব পরিকল্পিত। বুঝতে অনেক কষ্ট হয় কোনটা জঙ্গি ধরার অভিযান আর কোনটা নাটক
Total Reply(0)
Ashaduzzaman Sumon ৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৫ পিএম says : 0
শুটিংয়ের লোকেশন টা দারুণ, কি মনোরম পরিবেশ, তবে কাহিনী দূর্বল
Total Reply(0)
Abrar Hossain ৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৬ পিএম says : 0
উগ্রবাদীদের আইনের আওতায় আনার পাশাপাশি ছাত্রলীগ ও যুবলীগের সশস্ত্রদেরও আটক জরুরি।
Total Reply(0)
তাহিয়া শারমিন ৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:০১ এএম says : 0
জঙ্গী শব্দটার অর্থ কি তা আগে জানতে হবে। যদি সহিংসতা, নাশকতা করা লোকজন জঙ্গী হয় তাহলে ছাত্রলীগ দেশের অন্যতম প্রধান জঙ্গী সংগঠন। পরিশেষে সকল অপরাধীদের বিচার চাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন