শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-দিল্লি, কলকাতা রুটে বিমানের নতুন ফ্লাইট সূচি ঘোষণা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৬ পিএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ভারতে ফ্লাইট পরিচালনার জন্য নতুন ফ্লাইট সূচি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ও ভারতের মধ্যে ‘এয়ার বাবল’ চুক্তির আওতায় রোববার (০৫ সেপ্টেম্বর) থেকে ঢাকা-কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা শুরু হচ্ছে। ফ্লাইট পরিচালনার ক্ষেত্রে নতুন সময়সূচির বিষয়ে বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ), তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিমানের বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-কলকাতা রুটে সপ্তাহে প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার এবং ঢাকা-দিল্লি রুটে সপ্তাহে প্রতি রবি ও বুধবার বিমানের ফ্লাইট পরিচালনা হবে।
বিমানের যে কোনো সেলস্ অফিস, কল সেন্টার- ০১৯৯০ ৯৯৭ ৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে এ রুটের টিকেট সংগ্রহ করা যাবে।
ঢাকা থেকে কলকাতা রুটে কানাডার ডি হ্যাভিল্যান্ড কর্তৃক তৈরিকৃত অত্যাধুনিক ড্যাশ ৮-৪০০ উড়োজাহাজ যাত্রীসেবায় ব্যবহার করা হবে। নতুন এই উড়োজাহাজগুলোতে রয়েছে হেপা ফিল্টার প্রযুক্তি, যা মাত্র চার মিনিটেই এয়ারক্রাফট এর ভিতরের বাতাসকে ব্যাকটেরিয়া, ভাইরাসসহ অন্যান্য জীবাণু থেকে মুক্ত করবে।
দুই আসনের মধ্যবর্তী স্থানে পর্যাপ্ত জায়গা, এলইডি লাইটিং এবং প্রশস্ত জানালা থাকায় ভ্রমণ হবে আরামদায়ক ও আনন্দময়। সূত্র : ইউএনবি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন