বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

ক্লাসের মতো ষোলআনা শিক্ষার বিকল্প কিছু নেই-চাঁদপুরে শিক্ষামন্ত্রী

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৭ পিএম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার পর শিক্ষার্থীদের ঘাটতি পূরণে সরকারের সুনির্দিষ্ট পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরে কর্মরত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা জানেন দীর্ঘদিন শিক্ষার্থীদের পাঠদান বন্ধ ছিলো না। আমরা তাদের জন্য অনলাইন ক্লাসের ব্যবস্থা করেছিলাম। আমরা যখন দেখি কিছু শিক্ষার্থীর টেলিভিশন দেখার সুযোগ ছিলো না বা অনলাইন ক্লাসে অংশগ্রহণ করার সুযোগ ছিলো না, তখনই আমরা অ্যাসাইনমেন্টের ব্যবস্থা করেছি। এ অ্যাসাইনমেন্টের মাধ্যমে সর্বোচ্চ সংখ্যক শিক্ষার্থীদের কাছাকাছি পৌঁছতে পেরেছি আমরা। ক্লাসের মতো ষোলআনা শিক্ষার কোনো বিকল্প কিছু নেই। সে ঘাটতি রয়েই গেছে। তাই শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার পর সেই ঘাটতি পূরণে সুনির্দিষ্ট বেশ কিছু পরিকল্পনা রয়েছে।

সভায় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ, নৌ-পুলিশের এসপি মোহাম্মদ কামরুজ্জামান, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর মোহাম্মদ নাসিম আক্তারসহ জেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের প্রধানরা উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ৪ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪০ পিএম says : 0
আপনি বুঝতে পারছেন তবে অনেক দেরীতে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন