বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

ব্যবসা বাণিজ্য

দারাজের বর্ষপূর্তিতে বিকাশ পেমেন্টে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৬ পিএম

দারাজ থেকে পণ্য কিনে বিকাশে পেমেন্ট করলে ১৫% পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্ম দারাজ এর ৭ম বর্ষপূর্তি উপলক্ষে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত অফারটি নিতে পারবেন সকল বিকাশ গ্রাহক।

অনলাইনে কেনাকাটা আরো সাশ্রয়ী করতে দারাজে হোম অ্যাপ্লায়েন্স পণ্য থেকে শুরু করে ফ্যাশন ও লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, গ্রোসারি সামগ্রীসহ সব ধরণের পণ্য কেনাকাটায় বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক একবারে বা একাধিক কেনাকাটায় সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

দারাজ থেকে কেনাকাটার জন্য পণ্য নির্বাচন করার পর পেমেন্ট অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। এরপর বিকাশ নম্বর ও ভেরিফিকেশন কোড দিলেই পেমেন্ট পদ্ধতির তালিকায় বিকাশ যুক্ত হয়ে যাবে। একবার বিকাশ অপশন যুক্ত হয়ে গেলে এরপর থেকে প্রতিবার শুধুমাত্র বিকাশ পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে।

এই মুহূর্তে দারাজসহ সারা দেশের ২ লক্ষ ৫০ হাজারের বেশি ছোট-বড় অনলাইন ও অফলাইন মার্চেন্ট থেকে বিকাশ পেমেন্ট করে কেনাকাটা করতে পারছেন গ্রাহকরা। বিকাশ অ্যাপ দিয়ে মার্চেন্ট পয়েন্টে থাকা কিউ আর কোড স্ক্যান করে খুব সহজেই ক্যাশবিহীন পেমেন্ট করার সুবিধা গ্রাহককে এনে দিয়েছে বাড়তি স্বস্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন