বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশিকে হত্যা করেছে বিএসএফ

রৌমারী সীমান্ত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে বিএসএফের গুলিতে সহিবর রহমান (৪৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে। গতকাল শনিবার মধ্যরাত ১টার দিকে উপজেলার কাউনিয়ার চর গ্রামের ১০৫৪/২এস আন্তর্জাতিক সীমান্ত পিলারের কাছে তিনি গুলিবিদ্ধ হন। নিহত সহিবর রহমান একই ইউনিয়নের আমবাড়ী গ্রামের এরাজ আলীর পুত্র।

কুড়িগ্রাম-৩৫ বিজিবি’র জামালপুর জিএস শাখা’র (আইসি) হাবিলদার সহকারি মুকিত জানান, রাত ১২টার সময় ৩-৪ রাউন্ড গুলির শব্দ পেয়ে দাঁতভাঙা বিজিবি টহলদল সেখানে যায়। কিন্ত তারা সেখানে কাউকে দেখতে পায়নি। পরে স্থানীয় লোকজন জানায় সহিবর রহমান নামে এক ব্যক্তি সীমান্তে গেছে। রাত ১টার দিকে সহিবর রহমান মারা গেছে খবরটি স্থানীয়রা জানালে বিষয়টি রৌমারী থানা পুলিশকে অবহিত করা হয়। বিএসএফের পক্ষ থেকে এখনো গুলির বিষয়টি নিশ্চিত করেনি। এদিকে স্থানীয়রা জানায়, মাঝরাতে গরু পারাপারের সময় ভারতীয় দ্বীপচর ক্যাম্পের বিএসএফ সদস্যদের গুলিতে সহিবর রহমান নামে স্থানীয় একজন গুলিবিদ্ধ হয়ে মারা যায়। তার লাশ বাড়ীতে আনা হয়েছে।

দাঁতভাঙ্গা বিওপি’র কমান্ডার জয়েন উদ্দিন জানান, সহিবর রহমান নামে একজনকে তার বাড়ীতে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়ার খবর শুনে পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ জানান, অনুমান করা হচ্ছে বিএসএফের গুলিতে সহিবর রহমান নিহত হয়েছে। তার লাশ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৪ পিএম says : 0
আমাদের দেশ যদি আল্লাহর আইন দিয়ে চলত তাহলে ........ ভারতের বাপের সাহস হতো না আমাদের কে হত্যা করা এমনকি আমাদের দিকে আঙুল উঁচিয়ে ও দেখার সাহস হত না তাহলে আমরা ওদের আঙ্গুল ভেঙে দিতাম
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন