বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চলচ্চিত্রে মেগান মার্কেলকে দুর্ঘটনায় নিহত দেখানোয় ব্যাপক সমালোচিত লাইফটাইম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪৬ পিএম | আপডেট : ৬:০৬ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২১

লাইফটাইম নেটওয়ার্কের প্রিন্স হ্যারি অ্যান্ড মেগান মার্কেলকে নিয়ে একটি ফিল্মে সড়ক দুর্ঘটনায় ব্রিটিশ রাজপুত্র হ্যারির স্ত্রী মেগান মার্কেলকে সড়ক দুর্ঘটনায় নিহত হতে দেখানোতে কেবল নেটওয়ার্কটি ব্যাপক সমালোচনার মুখে পড়েছে।
৬ সেপ্টেম্বর ফিল্মটি নেটওয়ার্কে দেখান হবে। ‘হ্যারি অ্যান্ড মেগান : এস্কেপিং প্যালেস’ নামের চলচ্চিত্রটিতে ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্সকে ২০২০ সালে তাদের রাজ দায়িত্ব ত্যাগের পরের ঘটনা এবং তারপর ওপরা উইনফ্রির সঙ্গে সাক্ষাতকার দেখান হয়েছে।
রাজদম্পতিকে নিয়ে এটি লাইফটাইমের তৃতীয় ফিল্ম। এর আগের দুটি হল- ২০১৮’র ‘হ্যারি অ্যান্ড মেগান : আর রয়েল রোমান্স’ এবং ‘হ্যারি অ্যান্ড মেগান : বিকামিং রয়েল’।
৩ সেপ্টেম্বর প্রকাশিত একটি ছবিতে দেখান হয়েছে মেগার (সিডনি মর্টন) এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ঠিক যেভাবে প্রিন্সেস ডায়ানা ১৯৯৭ সালে নিহত হয়েছিলেন। দেখান হয়েছে আলোকচিত্রীরা দুর্ঘটনাস্থল ঘিরে আছে আর হ্যারি (জর্ডান ডিন) গাড়ির দরজা খোলার চেষ্টা করছে।
পুরো দৃশ্যটি অবশ্য একটি স্বপ্নের দৃশ্যের অংশ, যার পর হ্যারিকে মেগান জাগিয়ে দেয়, তাদের পাশে তাদের সন্তান আর্চিকে ঘুমন্ত দেখান হয়।
সামাজিক মাধ্যমে ছবিটিকে ‘অরুচিকর’ এবং ’অসুস্থ’ বলে উল্লেখ করে কিছু টিউটার ব্যবহারকারী।
ফক্সের উপস্থাপক এলিজাবেথ ম্যাকডনাল্ড লিখেছেন : “কার মনে হয়েছে এটি একটি ভাল আইডিয়া” ছবিটিকে তিনি ‘অসুস্থ, অসুস্থ, অসুস্থ’ বলে চিহ্নিত করেন।
একজন টুইট করেছেন : “একেবারে অরুচিকর। নিজের সঙ্গীকে নিহত হতে দেখলে প্রযোজকদের কেমন লাগবে?”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন