শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে পানিতে ডুবে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:২১ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার এনআরবিসি ব্যাংক মতলব বাজার শাখার প্রবেশনারি কর্মকর্তা ইশতিয়াক আকবর খান (২৬) পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে। ৫ সেপ্টেম্বর রোববার ঘটনাটি ঘটেছে । তার বাড়ি মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামে। তাঁর পিতার নাম আব্দুল হান্নান। হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই দিন সকালে ইশতিয়াক আকবর খান দাঁত ব্রাশ করতে বাড়ি-সংলগ্ন খালের পাড় যান। এ সময় আচমকা পা পিছলে খালের পানিতে পরে ডুবে যান। অনেক খোঁজাখুঁজির পর পরিবার ও স্থানীয় লোকজন ওই পুকুরে তাঁর নিস্তেজ ভাসমান দেহ দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে জানান।
ইশতিয়াক আকবর খান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে এম এ পাস করে ছয় মাস আগে এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ উপজেলা বাজার শাখায় কর্মকর্তা হিসেবে যোগ দেন। তিনি সাঁতার জানতেন না বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
এনআরবিসি ব্যাংকের মতলব বাজার শাখার ব্যবস্থাপক ফারুক আহমেদ বলেন, ইশতিয়াক আকবর একজন ভালো কর্মকর্তা ছিলেন। তাঁর এ আকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত, এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন