শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এসএমপির দুই থানার ওসি সহ বদলি করা হয়েছে ১০ পুলিশ সদস্যকে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫০ পিএম

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতোয়ালী মডেল থানা ও দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ১০ পুলিশ সদস্যকে সিলেট থেকে বদলি করা হয়েছে। এর মধ্যে আলোচিত বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ, দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ, চার জন্য উপ-পরিদর্শক (এসআই) ও কনস্টেবল রয়েছেন দু জনও। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির কমিশনার নিশারুল আরিফ।

জানা গেছে, কোতোয়ালী মডেল থানার ওসি এস এম আবু ফরহাদ ও দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলামকে বদলি করা হয়েছে ঢাকায় সিআইডিতে।

বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজুর রহমানকে ঢাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন), দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামানকে এপিবিএনে, কোতোয়ালী থানার এসআই মামুনুর রশীদ ও মহানগর গোয়েন্দা পুলিশের এসআই এস আবু রায়হান নূরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহফুজ আহমদকে এপিবিএনে এবং নজিবুর রহমানকে বদলি করা হয়েছে খুলনা মহানগর পুলিশে। এছাড়া এসএমপির দুই কনস্টেবলকে বদলি করা হয়েছে শিল্পাঞ্চল পুলিশ ও এপিবিএনে। পুলিশ কমিশনার নিশারুল আরিফ বলেন, ‘পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনাতেই করা হয়েছে এই বদলি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন